বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে মাদক ও বাল্যবিয়ে বন্ধে আলােচনা সভা অনুষ্ঠিত

Reportar Name
  • সময় কাল : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৮৩ বার পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে-সিরাজগঞ্জ পৌরসভার ১২নং ওয়ার্ডে কোলগয়লা এলাকায় আওয়ামী লীগ ও সহযােগী সংগঠন আঞ্চলিক কমিটির উদ্যোগে- মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন প্রতিরােধ ও বাল্যবিয়ে বন্ধে আলােচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর ) বিকেলে
পিটি, আই মােড় রোডস্থ আয়োজিত আলোচনা সভায় পৌর আওয়ামী লীগের সহ -সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ এর সভাপতিত্বে জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকার সঞ্চালনায়
প্রধান অতিথি’র বক্তব্যে রাখেন , সিরাজগঞ্জ সদর -কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না । বিশেষ অতিথির বক্তব্যে রাখেন , জেলা আওয়ামী লীগের সহ – সভাপতি বীর মুক্তিযােদ্ধা আলহাজ্ব এ্যাডঃ কে, এম, হােসেন আলী হাসান, বীর মুক্তিযােদ্ধা এ্যাডঃ বিমল কুমার দাস, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, পৌর প্যানেল মেয়র-১ মোঃ হেলাল উদ্দিন, পৌরআওয়ামীলীগের সিনিয়রসহ-সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদ উদ্দিন পবলু, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনাহেনা , স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নূরুল ইসলাম সজল প্রমূখ।

প্রধান অতিথি বলেন, বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের মর্যাদায় নিয়ে গেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন ।

যারা মাদক ব্যবসা করেন তারা সন্ত্রাসী। মাদক, বাল্যবিয়ে ও নারী নির্যাতন বন্ধ করতে সকলকে এগিয়ে আসতে হবে এবং প্রশাসনকে সহযোগিতা করতে হবে ।

এসময় আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102