শনিবার, ১৫ মে ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি সেলিম মালিক জয়পুরহাট সম্মিলিত শ্রমিক ফেডারেশনের ঈদ উপহার

সিরাজগঞ্জে মেডিকেল ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ
  • সময় কাল : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ জেলা হতে মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) সকাল ১০ টায় সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে মেধাবী শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও নগদ অর্থ প্রদান করেন প্রধান অতিথি জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি এবং উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) শাখার মোহাম্মদ মনির হোসেন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি এবং প্রেসক্লাবে সভাপতি মোঃ হেলাল আহমেদ,শিক্ষার্থীদের মধ্যে শাহজাদপুর উপজেলার থেকে আসা মোঃ আরিফুল ইসলাম ও প্রীতি নিহা প্রমূখ।

সংবর্ধনা শিক্ষার্থীদের উদ্দেশে জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ বলেন, মানব সেবার জন্য চিকিৎসা পেশাকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়া হয়। কারণ মানুষ যখন অসুস্থ হয় তখন ডাক্তারের প্রয়োজনীয়তা অপরিহার্য। আবার একজন চিকিৎসক যেমন সামাজিক মর্যাদা ও সম্মান বেশি পান, তেমনি আয়ের সুযোগও তুলনামূলক অনেক বেশি। এরই প্রেক্ষিতে সেবা ও অধিক আয়ের জন্য মেধাবী ছাত্র-ছাত্রীদের একটা বড় অংশের প্রধান লক্ষ্য ডাক্তার হওয়া।যারা সত্যিকার অর্থে মানুষকে ভালোবাসে, মানুষের সেবা করে, নিজেকে একজন বড় সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে চায়, তাদেরই এই পেশায় আসা উচিত।

আমার একই উপদেশ থাকবে যে শিক্ষা তোমরা নিতে যাচ্ছ, তা দিয়ে মানুষের সেবা করবে। তিনি আরও বলেন, আগে তোমরা একজন ভালো মানুষ হও, তবে এমনিতেই একজন ভালো ডাক্তার হবে ।পৃথিবীর সব পেশার চেয়ে ডাক্তারি পেশাটা হলো মানুষকে সরাসরি সেবা করা সুযোগ রয়েছে ।

বক্তাগণ কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। দেশ সেরা কৃতিত্ব অর্জনের মধ্য দিয়ে সংবর্ধনা নেওয়া নতুন প্রজন্মরা আগামীতে সিরাজগঞ্জকে দেশের মধ্যে পরিচিত করে তুলবে।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ ।

সংবর্ধনা অনুষ্ঠানে মেডিকেল ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ সিরাজগঞ্জ জেলার ৪২জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় প্রেসক্লাবে সাংগঠনিক সম্পাদক হীরক গুন (চানেল২৪),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিংকু কুণ্ডু (সময় টিভি), এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ফারুক জিন্নাহ , দৈনিক বাংলাদেশ বুলেটিনের জেলা প্রতিনিধি মোঃ নাজমুল হোসেন সহ জেলা প্রশাসন সকল সহকারী কমিশনার গণ উপস্থিত ছিলেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102