রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কামারখন্দে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন চেয়ারম্যান প্রার্থী তানভীর ইসলাম গাজীপুরের কালিয়াকৈরে ১ টি পৌরসভা ৭টি ইউনিয়নে উৎসব মূখর পরিবেশে চলছে ভোটগ্রহণ বেতাগীতে ইডা’র সাধারণ সভা অনু‌ষ্ঠিত রাজাপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য কোম্পানীগঞ্জে দোয়া অনুষ্ঠান কামারখন্দে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মেম্বার প্রার্থী জয়নুল আবেদীন ঝন্টু টঙ্গীতে মাজার বস্তির আগুন নিয়ন্ত্রণে পাবনায় মাছ শিকার করে ৪ লাখ টাকা পুরষ্কার জিতলেন দুই ব‍্যবসায়ী কোম্পানীগঞ্জের চরহাজারীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত আদর্শ ইউনিয়ন প্রতিষ্ঠায় বেতাগীতে ব্রিটের মতবিনিময় সভা

সিরাজগঞ্জে রিভালবার ও গুলিসহ ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • সময় কাল : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১৬৮ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জে রিভালবার ও গুলিসহ ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ১২ এর সদস্যরা।

মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ভুক্তভোগী মাগুড়া জেলার শালিখা থানার কাতলী গ্রামের বাবর আলী ছেলে আমিরুল ইসলাম সে ভাড়ায় চালিত হাইচ গাড়ি
মাধ্যমে উপার্জিত অর্থ দিয়ে তিনি জীবিকা নির্বাহ করতেন।

গত রবিবার (১৭ অক্টোবর) তার নিজের হাইচ মাইক্রো গাড়ীটি ১৩ হাজার টাকা ভাড়া করে মেয়ে দেখার নাম করে ঢাকা হতে বগুড়ার উদ্দেশ্যে রওনা করে আসামীরা।

পরবর্তীতে গাড়ীর মালিক তার ড্রাইভারের সাথে যোগাযোগ করার চেষ্টা করেন কিন্তু তিনি চালকের সাথে যোগাযোগ করতে ব্যর্থ হয়। পরে এই ব্যাপারে তিনি র‌্যাব সদর দপ্তরে সহযোগিতা চেয়ে একটা অভিযোগ করে।

তখন র‌্যাব সদর দপ্তর র‌্যাবের গোয়েন্দা ও আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে জানতে পারে যে তার হাইচ গাড়িটির ড্রাইভারকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে জীবন নাশের হুমকি দিয়ে উক্ত গাড়িটি ব্যবহার করে ডাকাতি করার প্রস্তুতি গ্রহণ করেছে। র‌্যাব ১২ এটাও জানতে পারে যে গাড়িটি সিরাজগঞ্জ সায়েদাবাদ মোড় হতে সিরাজগঞ্জ শহরের দিকে আসছে। তাত্ক্ষণিক র‌্যাব সদর দপ্তর র‌্যাব-১২ কে বিষয়টি অবহিত ও কার্যকরি ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২ এর অধিনায়কের নির্দেশনা মোতাবেক র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল আধুনিক তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা নজরদারীর মাধ্যমে সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সিরাজগঞ্জ পৌরসভার চার রাস্তার মোড়ে অভিযান পরিচালনা করে উক্ত গাড়িসহ ডাকাতি চক্রের মূলহোতাসহ ৫ জন এবং তাদের দেয়া তথ্য মতে বগুড়া পৌরসভার ফুলবাড়ী মধ্যপাড়ার সুফিয়ান সাদিক ভিলার সমনে ১ জনসহ মোট ৬ জন আসামী কে গ্রেফতার করেছে। এ সময় আসামীদের নিকট হতে ২টি রিভালবার,২ রাউন্ড রিভালবারের গুলি, ৭টি মোবাইল ফোন নগদ ১৮হাজার ৫ শত টাকা,১টি হাইচ গাড়ী, এছারাও ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র সামগ্রী জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী সিরাজগঞ্জের চৌহালী থানার মৃত মোকছেদ আলীর ছেলে মৃত মোকছেদ আলী(৪৪), বগুড়া জেলার ফুলবাড়ী মধ্যেপাড়া গ্রামের মৃত আবুল হোসেন প্রামানিকের ছেলে মোঃ বেল্লাল হোসেন(৫৮), ফুলবাড়ী মধ্যপাড়া গ্রামের মৃত লভ ফকিরের ছেলে মোঃ বুধা ফকির(৩৫),ফুলবাড়ী মধ্যেপাড়া গ্রামের মৃত সেলিম প্রামানিকের ছেলে মোঃ সোহাগ(২৯),সোনাতলা থানার দক্ষিণ আটকোবিয়া গ্রামের মোঃ আফজাল হোসেনের ছেলে মোঃ নান্নু মন্ডল(৩২), গাজিপুরের কাপাশিয়া থানার বেলাশী সরকার বাড়ী গ্রামের মৃত ইছা সরকারের ছেলে মোঃ ইসমাইল সরকার(৫৯) কে গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই ডাকাত চক্রটির দীর্ঘদিন যাবত পরিবহন ব্যবহার করে বিভিন্ন ভাবে ডাকাতি করে মালামাল লুট করে আসছিল বলে জানায়।

গ্রেফতারকৃত আসামীদের আলামতসহ
সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102