মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ইয়াবাসহ গ্রেপ্তার শাহজাদপুরে আলোকবর্তিকা’র বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টার মামলা : নাসির-অমিসহ গ্রেফতার ৫ ভাঙ্গুড়ায় গলায় খাবার আটকে নারীর মৃত্যু সলঙ্গায় ব্রীজের মুখ বন্ধ করে পুকুর খনন করে মাছ চাষ শতাধিক ফসলি জমি ও বসতবাড়িতে জলাবদ্ধতার সৃষ্টি কোনাবাড়ীতে স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার  নতুন সভাপতি পেল দুই সংসদীয় কমিটি সিরাজগঞ্জে যুবলীগের উদ্যোগে- মরহুম মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে- খাবার বিতরণ আশুলিয়ায় চেকজালিয়াতি মামলায় গ্রেপ্তার-১ প্রথমবারের মতো পোশাক কারখানায় খোলা বাজারে খাদ্য সামগ্রী বিক্রি শুরু

সিরাজগঞ্জে শাহজাদপুরে বাস চাপায় মা, বাবা, বোনকে হারানো শুভকে খাদ্য সামগ্রী ও অর্থ সহায়তা দিলেন প্রফেসর মেরিনা জাহান কবিতা

Reportar Name
  • সময় কাল : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ১৭৭ বার পড়া হয়েছে

মাহফুজুর রহমান, স্টাফ রিপোর্টার:

সিরাজগঞ্জের শাহজাদপুরে দূরপাল্লার একটি বাস চাপায় ভ্যানের আরোহী মা, বাবা ও ছোট বোনকে হারানো এক হতভাগ্য কিশোরের পাশে দাঁড়িয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি মাযহারুল ইসলামের মানবিক কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা। তার পক্ষ থেকে আজ বৃহস্পতিবার দুপুরে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের কুমির গোয়ালিয়া গ্রামের বাস চাপায় বেচে যাওয়া গুরুতর আহত শুভ সুত্রধর (১৬) এর নিজ বাড়ীতে পাঠানো হয়েছে।

এসময় উপস্তিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, মনিরুল গনি চৌধুরী শুভ্র, ফারুক হাসান কাহার, মোজাম সরকার, রাকিবুল ইসলাম রাকিব, শফিকুল ইসলাম শফি, তোসাদ্দেক হোসেন টিপু, নিশান, হাবিবুল্লাহ নগর ইউপি সদস্য আঃ রাজ্জাক, মিজানুর রহমান মজনু সহ প্রমুখ।

এ বিষয়ে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ বলেন,এ দূর্ঘটনার পর থেকে ২ দিনধরে অনাহারে থাকার খবর জানতে পেরে মানবতারকান্ডারী কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা দ্রুত ব্যবস্থা নিয়ে এতিম শিশু শুভ সুত্রধর ও তার দাদী পার্বতী বালার জন্য এ দিন দুপুরে এ সব খাদ্যসামগ্রী ও নগদ অর্থ পাঠিয়ে দেন। আমরা তার হয়ে এসব সামগ্রী এতিম শিশু শুভ ও তার দাদীর হাতে তুলে দিলাম।

উল্লেখ্য, মঙ্গলবার (২ জুন) সন্ধ্যায় উল্লাপাড়ার বালসাবাড়ি থেকে অটোভ্যানযোগে কাঞ্ছু সুত্রধর পরিবার নিয়ে শাহজাদপুরের নিজ বাড়িতে ফেরার পথে সরিষাকোল কবরস্থানের কাছে পৌঁছলে পাবনা থেকে ঢাকাগামী সরকার ট্রাভেলস-এর একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তার মা, বাবা ও ছোট বোন মারা যায়। এ ঘটনায় বেচে যায় কাঞ্ছুর একমাত্র ছেলে ১০ম শ্রেণীর ছাত্র শুভ কুমার সূত্রধর(১৪)।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102