মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ তার দুই শিশু সন্তান নিহত হওয়ার প্রতিবাদের দাবিতে মানববন্ধন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ
  • সময় কাল : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জে স্কুল শিক্ষিকা সুলতানা রুনী ও তার দুই শিশু সন্তান সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার ঘটনার বিচার ও ৫ দফা দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারী) সকালে শহরের বাজার ষ্টেশন চত্বরে সরকারি প্রাথমিক শিক্ষা পরিবার এর আয়োজনে এস বি রেলওয়ে কলোনীর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছালাম তালুকদারের সভাপতিতে কল্যানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমজাদ হোসেনের সঞ্চালনায় এই মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সমিতির সভাপতি উদয় কুমার পাল।
সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন,
সিরাজগঞ্জ জেলা প্রধান শিক্ষক সমাজের সভাপতি আশিষ কুমার ঘোষ।
সিরাজগঞ্জ জেলা সহকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি আমিনুর ইসলাম, সাধারণ সম্পাদক মোঃমাসুদ রানা সহ প্রমূখ বক্তব্য রাখেন।

এই মানববন্ধন কর্মসূচিতে নিহতের স্বজন ও জেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারীরা অংশ গ্রহন করেন। এবং মানববন্ধনে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
মানববন্ধন কর্মসূচিতে বক্তারা সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষিকা ও তার সন্তানের নিহত হওয়ার ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন। এবং দিনের বেলায় শহরের মধ্যে ট্রাক, বাস সহ ভারী যানবাহন চলাচল না করার দাবীও জানান।

পরে তারা ৫ দফা দাবি সম্বলিত একটি স্বারক লিপি জেলা প্রশাসকের মাধ্যমে সড়ক ও সেতু মন্ত্রী বরাবর প্রদান করেন।

উল্লেখ্য, রবিবার সকালে সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর মহল্লার কালাচাঁন মোড়ে বাস ও ট্রাকের মাঝখানে চাপা পড়ে বনবাড়ীয়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও পৌর এলাকার মিরপুর দক্ষিণপাড়া মহল্লার মৃত ইসাহাক তালুকদার ও মৃত ফরিদা খানমের মেয়ে এবং ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ রহমান স্ত্রী ইফরাত সুলতানা রুনী (৩৮), তার ছেলে মাশবুবুর রহমান ওয়াদী (১২) ও মেয়ে সোয়াবা রহমান (৬) নিহত হয়।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102