বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন

সিরাজগঞ্জ জেলা কৃষকলীগের উদ্যোগে দু’হাজার বৃক্ষ বিতরণ।

Reportar Name
  • সময় কাল : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

“বেশী করে গাছ লাগান, পরিবেশ বাঁচান, মুজিবশতবর্ষের অঙ্গীকার, দেশ হবে সবুজের সমাহার”- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ১’কোটি বৃক্ষরোপন কর্মসূচি অংশ হিসেবে -সিরাজগঞ্জ জেলা কৃষকলীগের উদ্যোগে দু’হাজার বৃক্ষ বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৮সেপ্টেম্বর) বিকেলে সিরাজগঞ্জ পৌর এলাকার যমুনানদীর ক্রসবার- (৩) বাঁধে বৃক্ষ বিতরণ ও রোপন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন-সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না ।

প্রধান অতিথি এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না বলেন , আওয়ামীলীগ ক্ষমতা থাকলে দেশের উন্নয়ন ব্যাপক হয়। আর ফুল,ফল,কাঠও বিশুদ্ধ অক্সিজেন পেতে, সবুজ সমারোহ করে দেশে ব্যাপক গাছ লাগায়। আর বিএনপি-জামাতরা সেই গাছ কেটে উজাড় করে দেশকে ধ্বংস করে । বিএনপি’র এখন হুংকার শুধু টেলিভিশনে, ওরা ক্ষমতায় থাকাকালে দেশের উন্নয়ন করেনি, ওরা উন্নয়নে বিশ্বাসী নয় ।

ওদের (বিএনপি -জামাত) কে এদেশের জনগণ আস্থাকুড়ে নিক্ষেপ করেছে ওদের পিছনে জনগণ নেই। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কে,এম, হোসেন আলী হাসান, আলহাজ্ব মোস্তফা কামাল খান, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নূরুল ইসলাম সজল, পৌর কৃষকলীগের আহবায়ক ফুলাদ হায়দার খান প্রমুখ। জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণসম্পাদক নজরুলইসলাম হাসেমের সঞ্চালনায় জেলা কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল মালেকর সভাপতিত্বে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় কেন্দ্রীয় তাঁতীলীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা, সিরাজগঞ্জ পৌরসভারপ্যানেল মেয়র-(৩) ও জেলা আওয়ামী যুবমহিলা লীগের সভাপতি রোমানা রেশমা, পৌর কাউন্সিলর সিরাজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগেরসভাপতি আলামিন তালুকদার, সিরাজগঞ্জ সরকারি কলেজে ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সহ অনেকে উপস্থিত ছিলেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102