মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৪০ অপরাহ্ন

সিরাজগঞ্জ পৌরসভার নির্বাচনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ
  • সময় কাল : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

আসন্ন ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার নির্বাচনে হোসেন পুর ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মেয়র পদে মনোনীত প্রার্থী সৈয়দ আব্দুর রউফ মুক্তার নৌকা মার্কার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ৪ জানুয়ারি বিকেলে হোসেনপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মেয়র পদপ্রার্থী সৈয়দ আব্দুর রউফ মুক্তা ।

তিনি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্যাপক উন্নয়ন করছে তারই ধারাবাহিকতায় সিরাজগঞ্জেও ব্যাপক উন্নয়ন করা হয়েছে। আমি নির্বাচিত হলে আরো ব্যাপক উন্নয়নের কাজ করা হবে। তাই আপনারা ১৬ জানুয়ারি দিন আমাকে নৌকা প্রতিকে ব্যাপক ভোট দিয়ে বিজয়ী করবেন।

আমি ওয়াদা করছি পৌর উন্নয়নে নাগরিক সেবা নিশ্চিত করতে আমি নিজেকে সর্বদা নিয়োজিত রাখবো, নজরুল ইসলাম হাসেম ও ১১ ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে সার্বিক তত্বাবধানে আজকের বিশাল জনসমাবেশী উপস্থিত প্রমাণ করে যে আগামী সিরাজগঞ্জ পৌরসভা মেয়র নির্বাচনে নৌকা প্রতিকে সবাই ঐক্যবদ্য থেকে আমাকে বিজয়ী করবেন বলে আশাবাদী ।

উক্ত জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু ইউসুফ সূর্য, ফিরোজ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ, প্রচার প্রকাশনা সম্পাদক শামসুজ্জামান আলো, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নাসির উদ্দীন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আলহাজ্ব দানিউল হক মোল্লা, যুগ্ন-সম্পাদক নজরুল ইসলাম হাসেম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলাম,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন -পৌর ১১নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতিক
সামসুল ইসলাম বাবলু ও সঞ্চালনায় ছিলেন, সংগ্রামী সাধারণ সম্পাদক এস,এম আব্দুর রাজ্জাক।
এ সময় আরো উপস্থিত ছিলেন, শহর আওয়ামী লীগের নেতা সোলায়ামান কবীর লিটন, পৌর কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম, স্হানীয় সন্মানিত আসলাম হোসেন, পৌর কাউন্সিলর পদপ্রার্থী জহুরুল ইসলাম, মাকসুদা খাতুন, মিরা খাতুন, সাজেদা আকন্দ সহ বিভিন্ন মহল্লা থেকে দলে দলে মিছিল নিয়ে জনসভায় যোগদান করেন। জনসভা শেষে, ১৪ নং পুঠিয়াবাড়ী একটি নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102