মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :

সীতাকুণ্ডে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ

চট্টগ্রাম  (সীতাকুণ্ড) প্রতিনিধিঃ
  • সময় কাল : শনিবার, ১ মে, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

সীতাকুণ্ড উপজেলাধীন সোনাইছড়ি ইউনিয়নের জোড়ামতল এলাকায় জোরপূর্বক ৮ শতক জায়গা দখলের অভিযোগ উঠেছে। গত ৩০ এপিল সকালে সোনাইছড়ি ইউনিয়নের জোড়ামতল এলাকার ছড়ারকুল চালতা পুকুর পাড়ে জোর পূবক জায়গা দখলের এই ঘটনা ঘঠে। এই ঘটনায় শফিউল আলম বাদী হয়ে উল্লেখ করে সীতাকুণ্ড মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায় শফিউল আলম তার মায়ের সম্পত্তি বিক্রি না করা সত্ত্বেও মোঃ ইমতিয়াজ, মোঃ সেলিম কামাল, উদ্দিন ফারুক ও মোঃ সবুজ জোরপূর্বক তার মায়ের সম্পত্তির উপর মাটি ভরাট করে জায়গা দখল করে । এমত অবস্থায় তাদেরকে সেখানে কাজ বন্ধ রাখার জন্য জানালে তারার বাদীর উপর ক্ষিপ্ত হন এবং তাকে প্রাণনাশের হুমকি দেন বলে অভিযোগে সূত্রে উল্লেখ করেন।

এ বিষয়ে অভিযুক্ত ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিমের সাথে কথা বললে, স্থানীয় এক প্রবাসী একটি ৮৮ একর জায়গার মধ্যে ৮০ শতক জায়গ ক্রয় করে তিনি সে জায়গা জায়গার বাউন্ডারি দিতে আসলে শফিউল আলম এখানে সমস্যা করতে চাচ্ছি। তার জায়গাটি বাইরে রেখে আমরা আমাদের জায়গা বাউন্ডারি দিচ্ছি।

স্থানীয় কপিল উদ্দিন মেম্বারের সাথে কথা বল্লে তিনি জানান, শফিউল আলম নামের এক ব্যক্তি তার মায়ের সম্পত্তি জোর পূর্বক কিছু ব্যক্তি দখল করছে বলে আমাকে জানালে আমি তাকে আইনের আশ্রয় নিতে বলি তিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গত কাল বিকালে সীতাকুণ্ড মডেল থানার এসআই নাছির ঘটনাস্থলে এসে কাজ বন্ধ রাখার নির্দেশদেন বলে জানিয়েছে স্থানীয় মেম্বার কিন্তু এই বিষয়ে এসআই নাছির এর সাথে যোগাযোগ করলে তার বক্তব্য পাওয়া যায়নি।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102