শুক্রবার, ১৪ মে ২০২১, ০২:০৬ অপরাহ্ন

সুনামগঞ্জে হিন্দু পল্লীতে হামলার প্রতিবাদে কক্সবাজারে হিন্দু মহাজোটের বিক্ষোভ সমাবেশ

মিসবাহ ইরান, কক্সবাজার:
  • সময় কাল : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জে শাল্লায় হিন্দু পল্লী ও মন্দিরে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কক্সবাজারে বিক্ষোভ মিছিল,মোমবাতি প্রজ্বলন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৫ মার্চ,বৃহস্পতিবার সন্ধ্যা ০৬ টার সময় কক্সবাজার শহরের গোলদীঘির পাড় চত্বর হতে প্রধান সড়ক দিয়ে মিছিল সহকারে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।পরে শহীদ মিনারে মোমবাতি প্রজ্বলন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কক্সবাজার জেলা শাখার সভাপতি মিটন কান্তি দাশের সভাপতিত্বে, সাংগঠনিক সম্পাদক -সুজন চক্রবর্তী এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশ একাত্মতা প্রকাশ করেন কক্সবাজার শহর পুজা উদযাপন পরিষদের সভাপতি বেন্টু দাশ,সাধারণ সম্পাদক জনি ধর,জেলা হিন্দু পরিষদের সমন্বয়কারী জ্যোতি মল্লিক বাবু।

এইসময় উপস্থিত ছিলেন, জেলা হিন্দু মহাজোটের নির্বাহী সভাপতি বিপ্লব মল্লিক শুভ,সহ সভাপতি এড.টুটুল,নিখিল দে, কাঞ্চন বিশ্বাস , শিপক দে, এড. বিমল দাশ,সাগর পাল সাজু,আপন দত্ত, সাধারণ সম্পাদক – শিপন পাল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সজল কান্তি দে,প্রচার ও প্রকাশনা সম্পাদক উৎসব দাশ,দপ্তর সম্পাদক আকাশ দাশ,আইন বিষয়ক সম্পাদক – রাজিব দাশ রাজু,তথ্য প্রযুক্তি সম্পাদক সম্পাদক সুজন দত্ত, শিক্ষা বিষয়ক সম্পাদক মৃদুল মল্লিক, ধর্ম বিষয়ক সম্পাদক -ভগিরত দে,জেলা কর্মকর্তা -সাগর দাশ, ডা. সুজিত বিশ্বাস, কৃষ্ণ নন্দী, অসীম দে,বিজয় দাশ,নয়ন কান্তি দে, কক্সবাজার পৌরসভার সভাপতি প্রতিরোধ পাল রনি,সাধারণ সম্পাদক সজল মল্লিক,সদর উপজেলার সভাপতি ডা. অজিত দে,সাধারণ সম্পাদক অরুপ কান্তি দে,রামু উপজেলার সাধারণ সম্পাদক বিবেকানন্দ শর্মা, জুয়েল আইচ রনি,রুপন মল্লিক,রামপদ নাথ সহ উপস্থিত ছিলেন জেলা হিন্দু মহাজোটের বিভিন্ন উপজেলা ও ইউনিটের নেতৃবৃন্দ।

সুনামগঞ্জের শালায় সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদ ও এই ঘটনার সাথে জড়িত যেই হোক না কেন তাদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি এবং একই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে উপস্থিত নেতৃবৃন্দরা সংখ্যালঘুদের উপর হামলাকারীদের জন্য আলাদা আইন প্রয়োগ করে দ্রুত সময়ে চিহ্নিত করে তাদের বিচারের আওতায় আনার জোর দাবি জানান।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102