মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :

সুন্দরগঞ্জে যুবলীগ নেতার ওপর হামলা,আটক ১

রোমান খন্দকার, গাইবান্ধা :
  • সময় কাল : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ২নং সোনারায় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলামকে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সুন্দরগঞ্জ থানা পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ১ জনকে আটক করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়,ইউনিয়নের পঃ বৈদ্যনাথ গ্রামের ছাইতানতলা বাজারে ১৯৯৬ খ্রিঃ নির্মিত হয় “সবুজ ক্লাব নাট্য-সংঘ। এই ক্লবের ওপর নির্মিত জায়গার বিরোধে এলাকার মোঃ দছিজল হক এবং তার পুত্র ও পুত্রবধূ আমিনুল ইসলাম,হামিদুল ইসলাম,জাহিদুল ইসলাম রাশেদুল ইসলাম, হেলেনা বেগম,শিউলি বেগম, চম্পা আক্তার রাতের আঁধারে ক্লাবটির জমি দখলের পরিকল্পনায় ক্লাবের টিনশেড ঘরটি উচ্ছেদ করে । এতে করে ক্লাবের ভিতর পঞ্চাশ হাজার টাকার মালামাল লুটপাট হয় বলে জানা গেছে।

১১ এপ্রিল লোক মারফত বিষয়টি যুবলীগ নেতা ও ক্লাবের সভাপতি জাহিদুল জানতে পারলে ঘটনা স্থলে গেলে দছিজল হকসহ তার পুত্র ও পুত্রবধূরা জাহিদুলের ওপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। জাহিদুলের আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে দছিজল ও তার ছেলেরাসহ পুত্রবধূরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা জাহেদুলকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহিল জামান জানান,এ ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102