শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

সুষ্ঠু তদন্তের মাধ্যমে সাংবাদিক মুজাক্কির হত্যার সাথে জড়িতোদের  শাস্তির দাবী জানান, বক্তারা 

গাজীপুর প্রতিনিধি : 
  • সময় কাল : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি নোয়াখালী জেলার প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ । রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী  বাসস্ট্যানে  ফ্লাইওভারের নিচে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি গাজীপুর মহানগর, কোনাবাড়ী ও কাশিমপুর থানা কমিটির উদ্যোগে এ মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

নিহত সাংবাদিক মুজাক্কির কোম্পানিগঞ্জ
উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাষ্টারের ছেলে। তিনি নোয়াখালী কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স শেষ করেন। এছাড়াও তিনি দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন।
এসময় মানব বন্ধনে দৈনিক দেশ বার্তা পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি মোঃ কবির হোসেন খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ তৃণমূল কল্যাণ সোসাইটির সভাপতি মিরাজুল ইসলাম, গাজীপুর মহানগর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শামীম আহমেদ, সাধারণ সম্পাদক আশরাফুল আলম মন্ডল ও কাশিমপুর থানার বাংলা টিভি প্রতিনিধি মোঃ হাসান সরকার প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা সুষ্ঠু তদন্তের মাধ্যমে অভিযুক্তদের আইনের আওতায় এনে উপযুক্ত বিচারের দাবি জানান।
প্রসঙ্গত গত ১৯ ফেব্রুয়ারি কোম্পানিগঞ্জ উপজেলার চাপরাশিরহাট বাজারে আওয়ামীলীগের দুই গ্রুপে সংঘর্ষ শুরু হলে তা থামাতে উভয় পক্ষের ওপরে অ্যাকশনে নামে পুলিশ। ত্রিপক্ষীয় সংঘর্সে গুলি বর্ষণের ঘটনাও ঘটে। এসময় বেশ কয়েকজন গুলি বৃদ্ধ হয়ে আহত হন। তাদেরি একজন মুজাক্কির। উন্নত চিকিৎসা দিতে ঢাকা আনা হলোও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102