শনিবার, ১৫ মে ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে নিজ গ্রামের মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন মকবুল হোসেন এম পি প্রধানমন্ত্রী’র নির্দেশে কৃষাণী’র ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ নেতা! গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সেমাই চিনি বিতরণ করলেন অমৃত মোদক ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত আজ ঈদ এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ঠাকুরগাঁওয়ের ‘৯৮ ব্যাচ’ ঠাকুরগাঁওয়ে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা | কলমের বার্তা  হাজী আব্দুস সাত্তারের নিজস্ব অর্থায়নে- ১২’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি সেলিম মালিক জয়পুরহাট সম্মিলিত শ্রমিক ফেডারেশনের ঈদ উপহার

সেই বিতর্কিত কাউন্সিলরকে গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ 

গাজীপুর প্রতিনিধি
  • সময় কাল : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ১৮১ বার পড়া হয়েছে
গাজীপুর সিটি কপোরেশনের ২ নং ওয়ার্ডের বিতর্কিত  কাউন্সিলর মোন্তাজ উদ্দিন মন্ডলকে
গ্রেফতারের  দাবীতে  নবীনগর চন্দ্রা মহাসড়ক অবরোধ করেছে কেএসি ফ্যাশন লিমিটেড নামক একটি তৈরি পোশাক কারখানার শ্রমিকরা। মঙ্গলবার (৪ মে) বিকেলে তিন শতাধিক শ্রমিক  প্রায় এক ঘন্টা  সময় রাস্তা অবরোধ করে রাখেন । এসময়  নবীনগর চন্দ্রা মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে শিল্প পুলিশ ও কাশিমপুর মেট্রোপলিটন পুলিশ শ্রমিকদের বুঝিয়ে রাস্তা থেকে অবরোধ তুলেনেন।
উল্লেখ গাজীপুর মহানগরীর কাশিমপুর থানাধীন চক্রবর্তী এলাকায়  কেএসি ফ্যাশন লিমিটেড নামক একটি তৈরি পোশাক কারখানায় গাজীপুর সিটি করপোরেশন এর  ২নং ওয়ার্ড কাউন্সিলর মোন্তাজ উদ্দিন মন্ডল গত রোববার( ২ মে) বিকেলে বিনা অনুমতিতে কারখানায় ঢুকা এবং কারখানা কতৃপক্ষের  কাছে ঝুট ব্যবসা ও চাঁদা দাবী করলে উভয় পক্ষের মধ্যে   সংঘর্ষের ঘটনা ঘটে।
এ ঘটনায় ওই দিন রাতেই কাউন্সিলরসহ তার লোকজন ও কারখানা কর্তৃপক্ষের কাছে মুচলেকার মাধ্যমে বিষয়টি মীমাংসা করেন।
কিন্তু সোমবার (৩ মে) কাউন্সিলর মোন্তাজ উদ্দিন মন্ডল ২নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে কারখানার কর্তৃপক্ষ ও শ্রমিকদের জামায়াত শিবির বলে সাংবাদ সম্মেলন করেন। এ খবর কারখানার শ্রমিকদের মধ্যে ছড়িয়ে পড়লে শ্রমিকরা উত্তেজিত হয়ে পরে। পরে সোমবার রাতেই (৩ মে) ওই কাউন্সিলরের সারঙ পাংগুরা রহিদুল নামে এক শ্রমিককে দেশীয় অস্ত্র দিয়ে বেদম মারপিট করে। এতে ওই শ্রমিকের  দুই পা ও একটি হাত ভেঙে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।  এরই জের ধরে মঙ্গলবার ৪ মে বিকেলে তিন শতাধিক শ্রমিক নবীনগর চন্দ্রা সড়ক অবরোধ করেন।
গাজীপুর শিল্পপুলিশের সিনিয়র এএসপি শাহিন জানান, শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে তুলে দেওয়া হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে কারখানার আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।
Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102