মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :

স্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় হাইড্রোলিক হর্ণ অপসারণে অভিযান, হাইওয়ের পুলিশ সুপার আলী আহমদ খান

গাজীপুর প্রতিনিধি
  • সময় কাল : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৮৫ বার পড়া হয়েছে
যানবাহনে হাইড্রোলিক হর্ণের ব্যবহারে হচ্ছে শব্দ দূষণ, নষ্ট হচ্ছে মানুষের শ্রবণ ইন্দ্রীয়। স্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় উচ্চ আদালতের নির্দেশে জন স্বাস্থ্যের জন্য ক্ষতিকর  এসব হাইড্রোলিক হর্ণ অপসারণে অভিযানে নেমেছে হাইওয়ে পুলিশ। অভিযানের অংশ হিসেবে আজ বিকেলে গাজীপুরের চন্দ্রায় পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন গাজীপুর হাইওয়ের পুলিশ সুপার আলী আহমদ খান।
এসময় পুলিশ সুপার আলী আহমদ খান বলেন, স্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় উচ্চ আদালতের নির্দেশে শব্দ দূষণ সৃষ্টিকারী হাইড্রোলিক হর্ণ অপসারণে অভিযান পরিচালনা করা হচ্ছে। যেসব গাড়িতে হাইড্রোলিক হর্ণ পাওয়া গেছে সেগুলোকে ৫ হাজার টাকা জরিমানা ও মামলা দায়ের করা হচ্ছে।
হাইড্রোলিক হর্ণের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এসময় তিনি পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনকে তাদের পরিবহন থেকে হাইড্রোলিক হর্ণ অপসারণের দাবি জানান।
অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার মনোয়ার হোসেন, সালনা ( কোনবাড়ি) হাইওয়ে থানার ওসি মীর গোলাম ফারুক, মো. শাহাদত হোসেনসহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আজকের অভিযানে ৩ শতাধিক হাইড্রোলিক হর্ণ অপসারণ করে প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা ও মামলা দায়ের করা হয়।
Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102