মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাহিদ হাসান ছোটন ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোমিনুর ইসলাম  সাদ্দাম হোসেন তন্বয় মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর আলমগীর হোসেন মাস্টার পূবাইল বাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রকিবুল হাসান নোয়াখালীর কোম্পানীগঞ্জে অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সিরাজগঞ্জে জলিল ট্রাস্টের উদ্যোগে ৫০০ শত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন শাহজাদপুরে আলোকবর্তিকা ৩’শ দরিদ্র পরিবারে ঈদের আনন্দ ছড়ালো সুন্দরগঞ্জে দলীয় নেতাকর্মীদের সাথে সাংসদ শামীম পাটোয়ারীর মতবিনিময় অনুষ্ঠিত

সয়দাবাদের ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলাম ঈদ উপলক্ষে ভ্যানচালকদের মাঝে হাজার পিচ লুঙ্গি বিতরণ করেছেন

আজিজুর রহমান মুন্না , সিরাজগঞ্জ
  • সময় কাল : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৯৭ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ সদর উপজেলার ১০নং সয়দাবাদ ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম স্বাস্থ্য বিধিমেনে – আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে- ইউনিয়নে বিভিন্ন স্থান ঘুরে ঘুরে ভ্যানচালক ও রিক্সা চালকদের মাঝে নিজস্ব অর্থায়নে ১’ হাজার পিচ লুঙ্গি বিতরণ করেছেন।

শনিবার (২৪ এপ্রিল) দুপুরে হতে বিকেল পর্যন্ত সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা বাজার, মুলিবাড়ী চেকপোষ্ট, কড্ডা মোড়, পোড়াবাড়ী মোড়, জামতৈল রোড়, খিদির বটতলা মোড়, পঞ্চসারটিয়া মোড়, সারটিয়া ঈদগাঁ মাঠ, সয়দাবাদ মোড়, কলেজ মোড়, ইউপি রোড় মোড়, বিশ্বরোড়, এনায়েতপুর রোড়, পূর্ণবাসন মোড়, মানবমুক্তি মোড়, থানা মোড়ে গরীব ও অসহায় রিক্সা ও ভ্যানচালকের মাঝে উক্ত লুঙ্গি বিতরণ করেন। মানবদরদী চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম জানান, পর্যায়ক্রমে ও আরো বিতরণ করা হবে।

সয়দাবাদ ইউনিয়নবাসীর কাছে আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম একজন মানবিক মানুষ। সে সব সময় গরীব, দুঃখী ও অসহায় মানুষের পাশে রয়েছেন। তাদের মুখে হাসি ফোটানোর জন্য সাহায্য, সহযোগিতা ও উপহার করে আসছেন। মহামারী করোনার ভাইরাস প্রার্দূভাবের সময় হতেই তিনি স্বাস্হ্যবিধি মানারা জন্য -মাস্কবিতরণ, সাবান দিয়ে ঘন ঘন হাত ধৌত করণের ব্যবস্থা করেন এবং সবাইকে হাত ধৌত করার আহবান জানান।

করোনাকালীন সময়ে ঘর বন্ধী খেটে খাওয়া গরীব ও অসহায় পরিবারের মাঝে প্রচুর পরিমান খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন ।

করোনার দ্বিতীয় ঢেউয়ে মারাত্মক আকার ধারন করছে। তাই সবাইকে করোনাভাইরাস মোকাবেলায় মাস্ক পরে, স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রাখে চালাচল করার পরামর্শ দেন।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102