বুধবার, ১২ মে ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৯ মাসের শিশুকে আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা! মানুষের ভিরে জায়গা নেই শিমুলিয়া ঘাটে সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ

হাসি মুখে বিদায় নিলেন হাটিকুমরুল হাইওয়ে থানার সেকেন্ড অফিসার রফিকুল ইসলাম

কলমের বার্তা ডেস্ক:
  • সময় কাল : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬০ বার পড়া হয়েছে

“যেতে নাহি দিব হায়”তবু যেতে দিতে হয়”তবু চলে যায়। সিরাজগঞ্জ জেলার সলঙ্গাথানাধীন হাটিকুমরুল হাইওয়ে থানার এস.আই (নি:) রফিকুল ইসলাম এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় হাটিকুমরুল হাইওয়ে থানায় এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় হাটিকুমরুল হাইওয়ে থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) শাহজাহান আলী ফুলের মালা দিয়ে সেকেন্ড অফিসার মোঃ রফিকুল ইসলামকে শ্রদ্ধা-ভালবাসায় বিদায় জানান ।

এস আই (নি:) আব্দুল্লাহেল বাকী অশ্রুঝড়া চোখে বলেন, আমার চাকুরীর বয়সে এমন ভাল মানুষকে কমই দেখেছি। দেখেছি তার উদারতা, সাধারণ মানুষের প্রতি ভালবাসা। তার সঙ্গে সহকর্মী বা সহযোদ্ধা হিসাবে মিশি নাই, মিশেছি ভাইয়ের মত।

এছাড়াও থানার সকল অফিসার ও ফোর্স তার বিদায় বেলা দু’ চোখের জল ধরে রাখতে পারেন নাই।

এস আই (নি:) রফিকুল ইসলাম বলেন, জীবনে কখনাে কল্পনা করিনি এত সম্মান , এত ভালবাসা দিয়ে আনুষ্ঠানিক ভাবে বিদায় দেওয়া হবে । সবার ভালবাসায় আমি সিক্ত ও মুগ্ধ,হাটিকুমরুল হাইওয়ে থানার সকল পুলিশ সদস্যের ও সাধারণ জনগণের দোয়া ও ভালােবাসা নিয়ে গাজীপুর রিজিয়নে আরো নতুন উদ্দোমে পুলিশিং শুরু করবো ।

তিনি হাটিকুমরুল হাইওয়ে থানায় বিগত ২ বছর যাবৎ সততা ও নিষ্ঠার সাথে সাধারণ মানুষের সেবা করেন। হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়ন, বগুড়া হইতে জনস্বার্থে গাজীপুর রিজিয়নে বদলী হয়।

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102