শিরোনামঃ
বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী সিরাজগঞ্জের শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উড়ে গেল বাসের ছাদ, নিহত ১ সিরাজগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসবের শুভ উদ্বোধন শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, নিহত ১ জন আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাছিম এস.এম. রেজা নূর দিপু গাজীপুরে তিতাসের অভিযান,শতাধিক বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন  জেলা ছাত্রলীগের রাজনীতিতে নবজোয়ার আনতে সভাপতি পদে অভিঙ্গতা ও গ্রহনযোগ্যতায় এগিয়ে রাশেদ খান

খাইরুল ইসলাম মুন্না (বেতাগী) বরগুনা.

অশ্রুজলে বিদায় ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম

কলমের বার্তা / ১৮৯ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৭ জুন, ২০২২

বরগুনার বেতাগী উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলর সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম (৭৬) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ….. রাজিউন)।

আজ সোমবার (২৭ জুন) সকাল ৭ টায় ঢাকা রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়েসহ রাজনৈতিক কর্মি, অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।বিকেল সারে ৫ টায় বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীনের নেতৃত্বে বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তাঁকে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদা (সালাম) প্রদান করা হয়। সালাম প্রদান করেন, বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: শাহআলম হাওলাদার, আছরবাদ দ্বিতীয় বেতাগী সরকারি পাইলট স্কুল মাঠে তৃতীয় জানাজা নিজ বাড়ি বেতাগী পৌরসভার ৩ নং ওয়ার্ডে অনুষ্ঠান শেষে সন্ধ্যায় রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে মরহুমের প্রথম নামাজে জানাজা সকালে ঢাকা কোয়ান্টাম ফাউন্ডেশনে অনুষ্ঠিত হয়। বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজাকালে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান রিমন, বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম গোলাম কবির, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকান ও মরহুমের ছেলে সিনিয়র সহকারি পুলিশ সুপার মিনতানুর রহমান দিপু সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ দিকে মুক্তিযোদ্ধা আবুল কাসেমের মৃত্যতে বেতাগী পৌরসভার পক্ষ থেকে ৩ দিনের শোক পালনের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। মরহুমের রুহের মাগফিরাত ও শান্তি কামনায় আগামী ৩০ জুন পৌরসভা কার্যালয় আলোচনা ও মিলাদ ও দোয়ানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মুক্তিযোদ্ধা আবুল কাসেম পাশাপাশি বেতাগী পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, বরগুনা জেলা পরিষদের সদস্য ও বেতাগী গার্লস স্কুল এন্ড কলেজের কলেজ শাখার প্রতিষ্ঠাকালীন সভাপতি এবং উপজেলা মুক্তিযোদ্ধা পুনঃ যাচাই বাছাই কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।মুক্তিযোদ্ধা আবুল কাসেমের মৃত্যুতে বরগুনা জেলা ও উপজেলার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, বেতাগী প্রেসক্লাব, সুশাসনের জন্য নাগরিক (সুজন), বেতাগী নাগরিক ফোরাম, এসকে টিভি, সাবেক সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মি সহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ ও শোকাগ্রস্থ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

89


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর