শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

মোঃ খাইরুল ইসলাম মুন্না, বরগুনা :

আজ থেকে বিআরটিসি বাস বেতাগী-খুলনা

কলমের বার্তা / ১৪৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ৩ আগস্ট, ২০২২

দীর্ঘদিনের মানুষের প্রত্যাশার ফসল অবশেষে চালু হলো বেতাগী-খুলনা সরাসরি বিআরটিসি বাস সার্ভিস। বেতাগী থেকে যাত্রা শুরু হয়েছে।

বুধবার ( ৩ জুলাই) সকাল এগারটায় বেতাগী উপজলার শাকুর মার্কেট সংলগ্ন রাসেল স্কোয়ার থেকে ছেড়ে যায় এ রুটের ১টি বাস। এ সময় এর উদ্বোধন করেন বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির। প্রধান অতিথি ছিলেন, উপজলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো: সুহৃদ সালেহীন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, বরগুনা জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি মো: খলিলুর রহমান, বেতাগী সদর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ূন কবির খলিফা, বরগুনা জেলা পরিষদ সাবেক সদস্য নাহিদ মাহামুদ হোসেন লিটু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সবুজ কানন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, সুশাসনের জন্য নাগরিক-সুজন উপজেলা কমিটির সভাপতি সাইদুল ইসলাম মন্টু, বেতাগী নাগরিক কমিটির সভাপতি লায়ন শামীম সিকদার, পৌর কাউন্সিলর আব্দুল মন্নান, কামাল হোসেন পল্টু, মহিলা কাউন্সিলর লুৎফুনেছা রীনা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা সহ স্থানীয় বিভিন্ন গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিআরটিসি বাস সার্ভিসের পরিচালনাকারী মো: কেনান সিকদার জানান, বেতাগী-কচুয়া ফেরিঘাট থেকে কাঠালিয়া, ভান্ডারিয়া, পিরোজপুর, রুপসা, খালিশপুর ও শিরোমনি এ রুটে প্রতিদিন যাত্রী সেবা দেওয়া হবে। খুলনার শিরোমনি থেকে বেতাগীর উদ্দেশ্যে প্রতিদিন বাস ছাড়বে সকাল ৬টায় আর বেতাগীর শেখ রাসেল স্কয়ার থেকে সকাল ১১ টায় খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাবে। ভাড়া ২৫০ টাকা। প্রয়োজনে ০১৭৯২২১৯৫৪৬ মুঠোফোনে যোগাযোগ করা যেতে পারে।

স্থানীয়রা জানায়, বেতাগী-কচুয়া ফেরি চালু হওয়ায় এ জনপদের বাসিন্দাদের প্রত্যাশা ছিলো খুলনার সাথে বেতাগী ও পাশ্ববর্তী এলাকার সাথে সরাসরি বাস সার্ভিস চালু। তা শুরু হওয়ায় আনন্দের বন্যা ও স্বস্তি ফিরে এসেছে উপকূ’লীয় এ জনপদের বাসিন্দাদের মাঝে। বেতাগী-খুলনা সরাসরি বাস চালু হওয়ার কারণে এখানকার যাত্রীদের যেমনি গাড়ি পরিবর্তন করতে হচ্ছে না তেমনি কম সময় লাগবে, পৌছবে দ্রুত l এবং বাঁচবে অর্থ।

71


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর