শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

কাজিপুরের শুভগাছা ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা

কলমের বার্তা / ৩৪২ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৯ মে, ২০২২

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৪নং শুভগাছা ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। এবারের বাজেটে গ্রামীণ যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য ও আর্থ-সামাজিক উন্নয়নকে গুরুত্ব দেয়া হয়েছে।

রোববার (২৯ মে ) সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে চেয়ারম্যান গিয়াস উদ্দিনের সভাপতিত্বে আয় ৩,৫৪,৯৬,৫০০ টাকা, ব্যয় ৩,৫৪,১০,৫০০ টাকা ও উদ্বৃত্ত ৮৬০০০ টাকার বাজেট ঘোষণা করেন ইউপি সচিব রফিকুল ইসলাম।

বাজেট সভায় অংশগ্রহণ করবো, নিজের চাহিদা নিজেই বলবো’ স্লোগান নিয়ে উম্মুক্ত বাজেট ঘোষণা সভায় বক্তব্য রাখেন শুভগাছা ইউপি সাবেক চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান খোকা, ১-২-৩ নং সংরক্ষিত মহিলা সদস্য মোমিনা খাতুন, ৪-৫-৬ নং সংরক্ষিত মহিলা সদস্য রত্মা বেগম, ৭-৮-৯ নং সংরক্ষিত মহিলা সদস্য জরিনা খাতুন, ১ নং ওয়ার্ডের সদস্য মোজাম্মেল হক, ২ না ওয়ার্ডের সদস্য মোনারুল ইসলাম, ৩ নং ওয়ার্ডের সদস্য নয়ন সরকার, ৪ নং ওয়ার্ডের সদস্য এনামুল হক ভূঁইয়া, ৫ নং ওয়ার্ডের সদস্য আব্দুল মোমিন, ৬ নং ওয়ার্ডের সদস্য সাহেব আলী, ৭ নং ওয়ার্ডের সদস্য আবু সাঈদ, ৮ নং ওয়ার্ডের সদস্য জাহাঙ্গীর আলম, ৯ নং ওয়ার্ডের সদস্য তাজউদ্দিন টিপু প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন গণমাধ্যম কর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

134


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর