শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

কাজিপুরে ৭টি হাইস্কুলের ছাত্রীদের মাঝে ৭৮ টি বাইসাইকেল বিতরণ

কলমের বার্তা / ১৭৭ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ৮ জুন, ২০২২

সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের ৭ টি হাইস্কুলের দরিদ্র ও মেধাবী ছাত্রীদের মাঝে ৭৮টি বাইসাইকেল বিতরণ করা হয়েছে। ২০২০-২১ অর্থ বছরের এলজিএসপি-৩ এর অর্থায়নে –

বুধবার (৮ জুন) বিকেল ৫ টার দিকে চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে এই বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সিরাজগঞ্জ স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ তোফাজ্জল হোসেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাজীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত, এলজিএসপির জেলা সমন্বয়ক মোহাম্মদ আক্তারুজ্জামান।
অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন। দরিদ্র ও মেধাবী ছাত্রীরা বাইসাইকেল পেয়ে আনন্দে খুশি মনে বাড়ী ফিরছেন।

91


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর