শিরোনামঃ
লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত সিরাজগঞ্জে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ পেলেন ৩১ জন প্রার্থী অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপন মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার

কবির হাসান-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পানিতে ডুবে এক বৃদ্ধের মৃত্যু

কলমের বার্তা / ১৬৮ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পানিতে ডুবে নজরুল ইসলাম (৬২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সে উপজেলার গোমস্তাপুর ইউনিয়ানের রাজারামপুর গ্রামের মৃত হারুনুর রশিদের ছেলে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমাস আলী সরকার জানান, শুক্রবার ( ৫ আগস্ট ) সকাল আনুমানিক সারে ১০ টার দিকে গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর ইউনিয়ানের বিশুক্ষেত্র হাজার দীঘির রাজারামপুর
খারিতে পানি ছেড়ে দেওয়ার সময় পানির স্রোতের টানে সুইচগেট পার হইয়া গিয়া ভাসিতে থাকিলে এলাকার লোকজন তাহাকে পাড়ের উপরে উঠায় ।

এবং ঘটনাস্থলে সে মারা যায় পরে তাহার আত্মীয়-স্বজন মৃত নজরুল ইসলাম ৬২ কে বাড়িতে নিয়ে আসে মৃত নজরুল ইসলাম একজন বোবা প্রতিবন্ধী উক্ত বিশুক্ষেত্র খারির এলাকায় তাহার মসজিদের নামে কিছু জমি ছিল ।

উক্ত জমি সে নিজে চাষাবাদ করিত জমিটি সে দেখাশোনা করত জমিতে ধান লাগানোর উদ্দেশ্যে খারির পানি ছেড়ে দেওয়ার সময় ঘটানোর সৃষ্টি হয় এবং উক্ত ঘটনায় সে মৃত্যুবরণ করে। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

75


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর