• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ গাজীপুরে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু  গাজীপুরে ৩ ঘন্টার চেষ্টায় তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায় বেড়ায় তীব্র গরমে পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের সেবা প্রদান বারিতে সার্ক অঞ্চলে ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার টেকনোলজিস বিষয়ক সমাপনী কর্মশালা ছোনগাছা ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন

মোঃ আব্দুল আজিজ,স্টাফ রিপোর্টার:

চালককে অজ্ঞান করে অটোবাইক চুরি, এলাকাবাসীর ধাওয়ায় দুজন আটক

কলমের বার্তা / ২০১ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৩০ মে, ২০২২

পাবনার ভাঙ্গুড়ায় চালককে অজ্ঞান করে অটোবাইক চুরি করে পালানোর সময় দুই চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ সময় আরও তিন চোর পালিয়ে যায়। রোববার রাতে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম এলাকা থেকে তাদেরকে আটক করে এলাকাবাসী। আটক সবুজ শেখ (৩০) নড়াইল জেলার লোহাগড়া থানার রাহুরিয়া গ্রামের সুলতান শেখের ছেলে ও সাদ্দাম ফকির (২৫) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার জমিরতা কলেজপাড়ার সাদাল ফকিরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাদ্দাম ফকির ও সবুজ শেখ সহ ৫ জন যুবক রোববার সন্ধ্যায় জেলার ফরিদপুর উপজেলার হাদল গ্রাম থেকে আলামিন নামে এক যুবকের অটোবাইক রিজার্ভ করে ভাঙ্গুড়া উপজেলার ভেড়ামারা বাজারের দিকে রওনা দেয়। আলামিন পারভাঙ্গুড়া ইউনিয়নের চরপাড়া গ্রামের বাসিন্দা। একপর্যায়ে অটোবাইক হাটগ্রাম বাজারে পৌঁছালে যাত্রীবেশে যুবকরা ম্যাংগো জুস কিনে চেতনানাশক ওষুধ মিশিয়ে আলামিনকে খাওয়ায়। বাজার থেকে দুই কিলোমিটার উত্তরে হাটগ্রাম সোনালী সৈকত পৌঁছালে আলামিন অসুস্থ হয়ে পড়ে। তখন তারা আলামিনকে অটোবাইক থেকে রাস্তার পাশে ফেলে দিয়ে অটোবাইক নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় বিষয়টি এলাকাবাসীর নজরে পড়লে ধাওয়া করে দুজনকে আটক করে এবং অন্য তিনজন পালিয়ে যায়।

এরপর তাদেরকে পিটুনি দিয়ে ইউনিয়ন পরিষদে খবর দেয়া হয়। তখন গ্রাম পুলিশ এসে তাদেরকে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে আটক ব্যক্তিদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। রাতে এ ঘটনায় আলামিনের পিতা ফজর আলী ভাঙ্গুড়া থানায় একটি মামলা দায়ের করেন।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক আলামিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বর্তমানে শঙ্কামুক্ত। পুলিশ অটোবাইক উদ্ধার করেছে। এছাড়া আটক দুই ব্যক্তির কাছে চেতনানাশক ওষুধ পাওয়া যায়। দুজনকে আদালতে পাঠিয়ে অন্যদেরকে আটকের চেষ্টা চলছে।

96


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর