শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কলমের বার্তা / ১৯৩ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১ জুন, ২০২২

জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় তিনি জাতির পিতার সমাধি বেদীতে ফুল দিয়ে তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি পিতা-মাতার কবর জিয়ারত করেন এবং ১৫-আগস্টে নিহত পরিবারের সকল সদস্যদের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ, দোয়া ও বিশেষ মোনাজাত করেন।

এ সময় সেখানে প্রধানমন্ত্রীর বোন শেখ রেহানা, প্রধানমন্ত্রীর চাচা ও রেড-ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান শেখ কবির হোসেন, আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ও স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ, বাগেরহাট-২ আসনের সংসদ-সদস্য শেখ সারহান নাসের তন্ময়, শেখ জুয়েলের সহধমিণী সাহানা ইয়াসমীন সম্পা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে বেলা ১২টা ১৭ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সমাধিসৌধে পৌঁছেন। বাদ জোহর তিনি তার দাদি শেখ সাহেরা খাতুনের ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদে আয়োজিত মিলাদ-মাহ্ফিলে যোগ দেন। বিকেল ৪টায় তিনি হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়া ত্যাগ করেন।

টুঙ্গিপাড়ার পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল জানিয়েছেন, শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত শেষে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু টুঙ্গিপাড়া, কোটালীপাড়া ও গোপালগঞ্জের নেতৃবৃন্দের সঙ্গে কথা বলেন। আগামী ২৫ জুন জাজিরার জনসভায় পদ্মা সেতু উদ্বোধন করবেন। সে জন্য আমাদের সকলকে তিনি সেখানে যেতে বলেছেন।

98


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর