শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

কবির হাসান চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

জ্ঞানচক্র একাডেমীর এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা 

কলমের বার্তা / ২১১ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১২ জুন, ২০২২

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় রহনপুর জ্ঞানচক্র একাডেমীর আয়োজনে ২০২২ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১২ জুন (রবিবার) সকাল সাড়ে ১০ টায় রহনপুর উৎসব কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনার আয়োজন করে কর্তৃপক্ষ।
জ্ঞানচক্র একাডেমীর প্রধান শিক্ষক আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আব্দুস সাত্তার অবসরপ্রাপ্ত উপ-পরিচালক,মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহী অঞ্চল,
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,আব্দুল মজিদ, উপজেলা শিক্ষা অফিসার, গোলাম রাব্বানী বিশ্বাস সাবেক মেয়র রহনপুর পৌর সভা, সারোয়ার জাহান হাবিব পরিচালক জ্ঞানচক্র একাডেমীর, জিন্নাউল আওয়াল, প্রভাষক সোলেমানমিয়া ডিগ্রী কলেজ, কাইউম মাস্টার অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খয়রাবাদ প্রাঃবিদ্যালয় ও সেরাজুল ইসলাম টাইগারসহ আর উপস্থিত ছিলেন, উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থীদের অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন সুমাইয়া সাথী এবং অভিভাবকদের পক্ষে থেকে মোঃ সাহাবুদ্দিন
অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ বিদায়ী শিক্ষার্থীদের বলেন,আগামী দিনে তোমাদেরকেই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে হবে। দেশে সু-শাসন প্রতিষ্টায় তোমাদেরই যোগ্য নাগরিক হিসেবে তৈরি হতে হবে। তবেই দেশ দূর্নীতি ও সন্ত্রাস মুক্ত হবে।বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অবহেলিত এলাকায় স্কুল প্রতিষ্ঠা করে হতদরিদ্র পরিবারের মেয়েদের পড়ালেখার সুযোগ সৃষ্টি করে এক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। যার সুফল দেশের স্কুল কলেজের ছেলে-মেয়েরা ভোগ করে আসছে।
এরপর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার প্রদান করা হয়।
উল্লেখ্য দুপুর ২ টা থেকে ৪ টা পর্যন্ত ২য় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

82


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর