শিরোনামঃ
গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী সিরাজগঞ্জের শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উড়ে গেল বাসের ছাদ, নিহত ১ সিরাজগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসবের শুভ উদ্বোধন শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, নিহত ১ জন আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাছিম এস.এম. রেজা নূর দিপু গাজীপুরে তিতাসের অভিযান,শতাধিক বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন  জেলা ছাত্রলীগের রাজনীতিতে নবজোয়ার আনতে সভাপতি পদে অভিঙ্গতা ও গ্রহনযোগ্যতায় এগিয়ে রাশেদ খান সলঙ্গা থানা যুবলীগের সভাপতি হতে চায় মাসুদ রানা খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের

তাড়াশে ভ্যানচালকের হাত-পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ

কলমের বার্তা / ২৯৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে ইসলাম সরকার (২৫) নামে এক ভ্যান চালকের হাত-পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ। চালককে হত্যাকে ব্যাটারী চালিত অটোভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে উপজেলার বারুহাস-তাড়াশ আঞ্চলিক সড়কের হেদারখাল ব্রীজের নিজ থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়।

নিহত ইসলাম সরকার উপজেলার বারুহাস ইউনিয়নের সান্দ্রা গ্রামের আব্দুল আজিজের ছেলে।

পরিবারেরর বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত অটোচালক ইসলাম বুধবার সন্ধার দিকে বারুহাস বাজার থেকে যাত্রী নিয়ে সিংড়ার তৃষিখালী মাজারের উদ্দ্যেশে রওনা হয়। এরপর রাতে বাড়িতে না ফেরার কারণে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকেন।

বৃহস্পতিবার( ২৬ মে) সকালে তাড়াশ-বারুহাস আঞ্চলিক সড়কের হেদারখাল ব্রীজের নিজে হাত ও পা বাধা মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করা হয়েছে।

তাড়াশ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় ওই চালকের ভ্যানটি ভাড়া করে দুর্বৃত্তরা। পরে ওই যাত্রীরা তাড়াশ-বারুহাস আঞ্চলিক সড়কের ব্রীজ এলাকায় পৌছে চালকের হাত পা বেঁধে হত্যা করে ভ্যানটি নিয়ে চলে যায়। ঘটনার সাথে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। এঘটনায় মামলা থানায় মামলা দায়ের করা হয়েছে।

137


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর