• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে

খাইরুল ইসলাম মুন্না, বেতাগী, বরগুনা,

বেতাগীতে এনসিটিএফ এর উদ্যোগে ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত 

কলমের বার্তা / ৩০৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

বরগুনার বেতাগীতে কিশোরদের মোবাইল ফোন আসক্তি ও মাদক থেকে দূরে রাখতে বেতাগী উপজেলা এনসিটিএফ এর আয়োজনে ও গ্রীনপিস সোসাইটির সহযোগিতায় এই ফুটবল খেলার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (০৪ আগষ্ট) সকালে বেতাগী উপজেলার কাজীরাবাদ ইউনিয়ন এর কাউনিয়া এমদাদিয়া মাধ্যামিক বিদ্যালয় মাঠে এনসিটিএফ এর কিশোর দের নিয়ে ফুটবল প্রীতি ম্যাচের আয়োজন করে। এ সময় তারা আনন্দ-উৎসবে মেতে উঠে। এসএসসি পরীক্ষার্থী ২০২২ একাদশ বানম এসএসসি পরীক্ষার্থী একাদশ,খেলার ফলাফল ০৪-০১গোলে জয়লাভ করে এসএসসি পরীক্ষার্থী ২০২২ একাদশ । শেষে দুপুর সাড়ে ১২ ঘটিকায় পুরস্কার বিতরণ করা হয়।

কাউনিয়া এমদাদিয়া মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক,শহিদুল ইসলাম এর সভাপতিত্বে খেলার উদ্বোধন করেন বেতাগী নাগরিক ফোরামের (বিএনএফ) সভাপতি লায়ন মোঃ শামীম সিকদার
প্রধান অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শহীদুর রহমান।
এনসিটিএফ এর শিশু গবেষক ইমরান হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেতাগী প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাইদুল ইসলাম মন্টু, স্বগত বক্তব্য রাখেন বেতাগী উপজেলা এনসিটিএফ সাধারণ সম্পাদক, ইশরাত জাহান লিমা।
এ সময় উপস্থিত ছিলেন এনসিটিএফ বেতাগী উপজেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক মো: সুমন মিয়া, শিশু সাংসদ (এমপি)আরিফুল ইসলাম মান্না, সাবেক শিশু গবেষক মঈন উদ্দীন প্রমুখ।

আয়োজকরা জানান, বর্তমান তরুণ ও কীশোর সমাজ দিন দিন মাদক এবং মোবাইল আসক্তি হারিয়ে যাচ্ছে তাদেরকে দূরে রাখতে এ আয়োজন করা হয়।

113


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর