শিরোনামঃ
সিরাজগঞ্জে জেলা পর্যায়ে ইনোভেশন শো কে‌সিং আইডিয়া উপস্থাপন প্রতিযো‌গিতা অনুষ্ঠিত বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা ঠাকুরগাঁওয়ে মাদক সহ গ্রেফতার ৭জন বিদেশিদের ভিসার মেয়াদ কমছে ঈদের আগেই ‘সুখবরের’ আশা : জিম্মি নাবিক উদ্ধারে আলোচনায় অগ্রগতি কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন ভুটানের রাজার কারওয়ানবাজার স্থানান্তর প্রক্রিয়া শুরু ডলার সংকট কাটছে উপজেলা নির্বাচনে কঠোর নির্দেশনা অ্যানেসথেসিয়ার ওষুধ পরিবর্তন করার নির্দেশ মন্ত্রণালয়ের এক ইসরাইলির পুরস্কার গ্রহণ করে ড. ইউনূস গণহত্যার পক্ষ নিয়েছেন: পররাষ্ট্রমন্ত্রী বদলে যাচ্ছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক এলডিসি থেকে উত্তরণের পর সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন: প্রধানমন্ত্রী একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা

সারুয়ার হাসান,ভালুকা প্রতিনিধি:

ভালুকায় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই ছাত্রলীগ নেতাকে ধাওয়া

কলমের বার্তা / ১৫৯ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৬ জুন, ২০২২

ময়মনসিংহের ভালুকায় উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামিম আহাম্মেদের ও তার ভাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সানমুন খানকে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে এলাকাবাসী ধাওয়া দেওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকালে উপজেলা পূর্ব ভালুকা কোনাপাড়া গ্রামে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে এক ভুক্তভোগী।

জানাযায়, রবিবার সন্ধায় ভালুকা সরকারী কলেজ ছাত্রলীগ নেতা সৃজন সরকার ও তার ভাই রাজন সরকারের সাথে উপজেলা ছাত্রলীগ নেতা সিয়াম, ফয়সাল, ইসানের মারামারি হয়। এর জের ধরে রবিবার রাতে সৃজন ও রাজনের পিতা নাজমুল হক সরকারের ফার্নিচারের দোকানে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামিম আহাম্মেদ ও তার ভাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সানমুন খানের নেতৃত্বে হামলা ভাংচুর ও লুটপাট হয়। এসময় দোকানের কর্মচারী শরিফ ও শহিদকে তারা ব্যাপক মারধর করে।

পরদিন সোমবার বিকালে আবার ওই ফার্নিচারের দোকানে ভাংচুর করে দুই সহোদরের নেতৃত্বে মটরসাইকেল বহর নিয়ে সৃজন ও রাজনের বাড়িতে গিয়ে তাদের খোঁজতে থাকে। পরে এলাকাবাসী টের পেয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে ধাওয়া দেয়। এসময় সবাই পালিয়ে আসতে সক্ষম হলেও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামিম আহাম্মেদকে এলাকাবাসি দৌড়িয়ে ধরে ফেলে। পরে এলাকাবসি এলোপাথারী চর থাপ্পর দিলে স্থানীয় মুরুব্বিদের হস্থক্ষেপে শামিমকে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় ওই এলাকায় থমথমে পরিবেশ তৈরি হলে ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গির আলম পুলিশের ৩টি ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেন।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামিম আহাম্মেদের সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোন মন্তব্য করবেননা বলে জানান।

73


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর