• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী সিরাজগঞ্জ সরকারি কলেজে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন  সিরাজগঞ্জ সদরে ১৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ও স্বাধীনতা দিবস উদযাপন তাড়াশে সার-কীটনাশক দোকানে দুর্ধষ চুরি

সারুয়ার হাসান সজিব ভালুকা (ময়মনসিংহ):

ভালুকায় র‍্যাবের হুমকি দিয়ে জমি দখলের চেষ্টার অভিযোগ

কলমের বার্তা / ২৩৮ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১৯ জুন, ২০২২

ময়মনসিংহের ভালুকায় র‍্যাবের হুমকি দিয়ে এক প্রতিবন্ধী পরিবারের জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে র‍্যাবের উপ-পরিদর্শক মোজাম্মেল হকের বিরুদ্ধে। তিনি র‍্যাব সদর দপ্তরে কর্মরত আছেন। এ ঘটনায় র‍্যাবের মহাপরিচালক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে এমপক জাহান ইতি নামের এক ভূক্তভোগী।

অভিযোগ সূত্রে জানা যায়, কাঠালী মৌজার বিআরএস ১০৮ নং খতিয়ানের ৩৮৭নং দাগে ৪২ শতাংশ জমি মরহুম আ. রশিদের নামে রেকর্ডে লিপিবদ্ধ আছে। ওয়ারিশ সুত্রে মালিক হয়ে ২১৫২ নং জমা খারিজ খতিয়ান মূলে বর্তমান হাল সন পর্যন্ত খাজনাদী পরিশোধ করা রয়েছে। সম্প্রতি র‍্যাবের উপ-পরিদর্শক মোজাম্মেল হক গং নামীয় একটি সাইনবোর্ড ওই জমিতে টানাতে গেলে এমপক জাহান ইতির পরিবারের লোকজন বাধা দিলে সাইনবোর্ডটি ফেলে চলে যায়। ওইদিনই রাধের আঁধারে হুবুহু একটি সাইনবোর্ড টানায় মোজাম্মেল হক গং। এ ঘটনার পরের দিন ইতির পরিবার পাকা বাউন্ডারী ও টিনের বাউন্ডারি দেয়। বর্তমানে বসতবাড়ির কাজ করতে গেলে র‍্যাবের উপ-পরিদর্শক মোজাম্মেল হকের আত্তিয় স্বজন আনিছুজ্জামান খান, মিয়াদ খান, সুমন খান ও মিহিন র‍্যাবের কথা বলে বিভিন্ন প্রকার ভয় ভীতি ও হুকমি প্রদান করছে। তাছাড়া এমপক জাহান ইতির স্বামীকে র‍্যাবের মাধ্যমে ক্রস ফায়ার করে মেরে ফেলার হুমকি দিয়েছে।

এমপক জাহান ইতি জানান, ‘আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছি। আমরা খুব অসহায়। আমি র‍্যাবের সম্মানিত মহাপরিচালক মহোদয় বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি বিশ্বাস করি তিনি প্রতিবন্ধি পরিবারের পাশে দাঁড়াবেন এবং সরকারের অন্যতম স্বনামধন্য এ সংস্থার সুনার অক্ষুণ্ণ রাখবেন।’

র‍্যাবের এক উপ-পরিদর্শক মোজাম্মেল হক বলেন, ”শুনেছি আমার বিরুদ্ধে একটি অভিযোগ পড়েছে। আমি সরকারী চাকরী করি। এ বিষয়ে আমি যা বলার তা আমার উর্ধতন কর্তৃপক্ষকেই বলবো। এ বিষয়ে সাংবাদিকের কাছে কোন বক্তব্য দেওয়ার প্রয়োজন আমি মনে করছিনা।”

124


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর