শিরোনামঃ
আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত সিরাজগঞ্জে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ পেলেন ৩১ জন প্রার্থী অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপন মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার

আজিজুর রহমান মুন্না, , সিরাজগঞ্জঃ

রায়গঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক কলেজ ছাত্রী’র

কলমের বার্তা / ৩৬৩ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২১ জুন, ২০২২

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার ভূঁইয়াগাঁতীতে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে সম্পন্ন করছে এক কলেজ ছাত্রী।

মোঃ কাওছার আহমেদ সুমন বয়স (২১) পিতা মোঃ আলাউদ্দিন আকন্দ মাতা মোছাঃ সামনা বেগম গ্ৰাম দেওভোগ, ডাকঘর- ঘুড়কা, থানা- রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ।

বর্ণা তালুকদার বয়স (১৯) পিতা- যুধিষ্ঠির তালুকদার মাতা -শিখা রানী তালুকদার গ্ৰাম ইচলাদিগর,ডাকঘর-ভূঁইয়াগাঁতী, থানা-সলঙ্গা, সিরাজগঞ্জ।

আলাউদ্দিনের পুত্র কাওছার আহমেদ সুমনের সাথে দীর্ঘদিন ধরে তাঁর প্রেমের সম্পর্ক চলছিল।দুইটি পৃথক ধর্মের প্রেমিক-প্রেমিকা প্রেমের মূল্যে দিতে গিয়ে গত ১৮-১১-২০২১ইং তারিখে নোটারী পাবলিকের মাধ্যমে মোছাঃ (বর্ণা তালুকদার) সনাতন ধর্ম ত্যাগকরে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করে। এরপর গত ২১-১১-২০২১ইং তারিখে তারা এভিট-ডেভিট এর মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে বর্ণা তালুকদারের নাম হয়েছে – সুমাইয়া খাতুন জান্নাতি।

গত সোমবার (২০ জুন ২০২২) মধ্যরাতে বর্ণা তালুকদার – পিতা যতিষ্টি তালুকদারের বাড়ী থেকে প্রেমিক কাওছারের হাত ধরে অজানার পথে পাড়ি জমিয়েছে বলে উভয়ের পরিবারের থেকে জানা গেছে ।

113


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর