শিরোনামঃ
লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত সিরাজগঞ্জে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ পেলেন ৩১ জন প্রার্থী অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপন মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে বিএসএফের পিটুনিতে যুবক আহত!

কলমের বার্তা / ২২৫ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ৩ জুন, ২০২২

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর সীমান্তে বিএসএফের পিটুনিতে সাইদুল ইসলাম (২৬) নামে এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন।

শুক্রবার (৩ জুন) সকালে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি সীমান্তের ৯১৩/৬ সাব পিলারের কাছে এ ঘটনা ঘটে। আহত সাইদুল ইসলাম চন্দ্রপুর ইউনিয়নেরর খামারভাতি গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

পারিবারিক ও সীমান্ত সূত্র জানায়, সকালে ভারতীয় চোরাকারবারিদের সহায়তায় ধানক্ষেত দিয়ে খামারভাতি সীমান্তের ৯১৩/৬ সাব পিলারের কাছাকাছি যান সাইদুল ইসলামসহ কয়েকজন যুবক।

এ সময় ভারতীয়দের কাছ থেকে ফেন্সিডিল ও ইয়াবা পাচারের চেষ্টা করেন তারা। টের পেয়ে টহলরত ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা তাদের ধাওয়া করে। সহযোগীরা পালাতে পারলেও সাইদুল ইসলামকে বিএসএফ সদস্যরা আটক করে পিটুনি দেয় বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।
একপর্যায়ে বিএসএফ সদস্যদের ধাক্কা দিয়ে বাংলাদেশে পালিয়ে আসেন সাইদুল ইসলাম। পরে গ্রামবাসী আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল হামিদ বলেন,
বিএসএফের পিটুনিতে গুরুতর আহত ওই যুবককে রংপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তার পরিবার জানিয়েছে।

বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাট-১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এস এম তৌহিদুল আলম জানান, বাংলাদেশিকে আটক করার বিষয়ে বিজিবির পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়েছে।

96


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর