শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

কবির হাসান চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

সবাইকে আলোতে রেখে নিজে চলে গেলেন অন্ধকারে

কলমের বার্তা / ২০৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২২ জুন, ২০২২

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে।তিনি নওগাঁ জেলার মহাদেবপুর মাতাজিহাট গ্রামের মৃত নারায়ন চন্দ্র দাসমদন এর ছেলে মদন কুমার (৩৮)। তিনি আড্ডা এনায়েতপুর পল্লিবিদ্যুৎ অফিসের একজন লাইনমেন হিসেবে কর্মরত ছিলেন।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীলীপ কুমার দাস জানান,
বুধবার (২২ জুন) বিকেলে সাড়ে ৩টার দিকে তিনি মোটরসাইকেল যোগে অফিসের উদ্দোগ্যে রওনা করলে মাগুর শহর কাইতপুকুর নামক স্থানে অপরদিক থেকে আসা মাইক্রোবাসের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলে গুরত্বর আহত হয়। পরক্ষনে গোমস্তাপুর ফায়ারসার্ভিস তাহাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাহাকে মৃত্যু ঘোষনা করেন।
এবং ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে মাইক্রোবাসটি আটক করে ।নিউজ লিখা পর্যন্ত গোমস্তাপুর থানায় মামলা প্রক্রিয়াধীন ।

 

104


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর