• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী সিরাজগঞ্জ সরকারি কলেজে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন  সিরাজগঞ্জ সদরে ১৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ও স্বাধীনতা দিবস উদযাপন তাড়াশে সার-কীটনাশক দোকানে দুর্ধষ চুরি

মতিন সরকার

সলঙ্গার দাদপুর সাহেবগঞ্জ দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

কলমের বার্তা / ২১৭ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৩০ মে, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গা থানার দাদপুর সাহেবগঞ্জ দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

সোমবার ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন হয়। এতে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন,রায়গঞ্জ একাডেমিক সুপারভাইজার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহঃ নূরুন্নবী মিয়া।

নির্বাচনে ৮ জন অভিভাবক সদস্য অংশ গ্রহন করেন। মোট ৫১৮ জন অভিভাবক সদস্যের মধ্যে ৩৭২ জন অভিভাবক তাদের ভোটাধীকার প্রয়োগ করেন।

এর মধ্যে প্রথম স্থানে নলকা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন রেজা ২১৩ ভোট,দ্বিতীয় স্থানে আব্দুল মমিন ২১০ ভোট,তৃতীয় স্থানে জাহাঙ্গীর আলম ২০০ ভোট ও চতুর্থ স্থানে প্রাণ গোবিন্দ ঘোষ ১৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন সুষ্ট ও শান্তিপুর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় সকল অভিভাবকগণ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

106


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর