শিরোনামঃ
রূপগঞ্জে আশ- শেফা সেবা সংঘের উদ্যোগে কোরআন প্রতিযোগিতা ও ইফতার মাহফিল সিরাজগঞ্জে জেলা পর্যায়ে ইনোভেশন শো কে‌সিং আইডিয়া উপস্থাপন প্রতিযো‌গিতা অনুষ্ঠিত বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা ঠাকুরগাঁওয়ে মাদক সহ গ্রেফতার ৭জন বিদেশিদের ভিসার মেয়াদ কমছে ঈদের আগেই ‘সুখবরের’ আশা : জিম্মি নাবিক উদ্ধারে আলোচনায় অগ্রগতি কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন ভুটানের রাজার কারওয়ানবাজার স্থানান্তর প্রক্রিয়া শুরু ডলার সংকট কাটছে উপজেলা নির্বাচনে কঠোর নির্দেশনা অ্যানেসথেসিয়ার ওষুধ পরিবর্তন করার নির্দেশ মন্ত্রণালয়ের এক ইসরাইলির পুরস্কার গ্রহণ করে ড. ইউনূস গণহত্যার পক্ষ নিয়েছেন: পররাষ্ট্রমন্ত্রী বদলে যাচ্ছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক এলডিসি থেকে উত্তরণের পর সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন: প্রধানমন্ত্রী একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সলঙ্গায় জাল কারখানায় অভিযান, ২৪ লাখ টাকা মূল্যের অবৈধ চায়না জাল জব্দ

কলমের বার্তা / ১৯৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ৩ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় হাটিকুমরুলে ইবিটেক্স ইন্টার ন্যাশনাল নামক অবৈধ চায়না দুয়ারী জাল তৈরীর কারখানায় অভিযান চালিয়ে ২৪ লাখ টাকা মূল্যের ৬’শত টি চায়না দুয়ারী জাল জব্দ করেছেন উল্লাপাড়া উপজেলা মৎস্য অধিদপ্তর।

বুধবার (৩ আগষ্ট) সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সলঙ্গা থানার হাটিকুমরুল নবরত্ন মন্দির সড়কে এই জাল তৈরীর কারখানায় অভিযান পরিচালনা করা হয়।

উল্লাপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা বায়েজিদ আলম এর নেতৃত্বে সলঙ্গা থানা পুলিশ সহ উপজেলা মৎস্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পরে উদ্ধার কৃত কমপ্লিট জাল ৩’শতাধিক জাল পোড়ানোর জন্য উল্লাপাড়া উপজেলায় এবং বাকী ৩’শতাধিক অবৈধ চায়না দুয়ারী জাল সলঙ্গা থানা হেফাজতে পাঠানো হয়।

উল্লেখ্য, ইবিটেক্স ইন্টার ন্যাশনাল (অবৈধ চায়না দুয়ারী জাল তৈরীর কারখানায়) এর আগেও ৫০লক্ষ টাকার জাল জব্দ করে সলঙ্গা থানা হেফাজতে রেখেছে র‌্যাব। ওই ঘটনায় জব্দকৃত মালামাল ফেরত চেয়ে,ইবিটেক্স ইন্টার ন্যাশনাল এর মালিক বিধান চন্দ্র হালদার হাই কোর্টে রিট করে, হাইকোর্ট মামলাটি এখনও চলমান রয়েছে। কোর্ট মামলা নিস্পত্তি না হওয়া পর্যন্ত চায়না দুয়ারী জাল উৎপাদন বন্ধের নির্দেশ দিলেও তা উপেক্ষা করে কারখানায় অবৈধ চায়না দুয়ারী জাল উৎপাদন করছিলো।অভিযান শেষে উল্লাপাড়া সিনিয়ার মৎস্য কর্মকর্তা মোঃ বায়েজিদ আলম বলেন, সিংক সিনিয়ার মৎস্য কর্মকর্তা বায়েজিদ।

87


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর