শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জের সলঙ্গায় পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন সভাপতি ভবেশ,সম্পাদক গজেন্দ্রনাথ

কলমের বার্তা / ২১৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৮ মে, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গা থানা পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে বাবু ভবেশ চন্দ্র তালুকদার ও বাবু গজেন্দ্রনাথ মন্ডলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের নেতারা  এ কমিটির ঘোষনা দেন। এর আগে সম্মেলন উদ্বোধন করেন,সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু সন্তোষ কুমার কানু।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন,সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু সঞ্জয় কুমার সাহা। শনিবার সকাল ১০টায় সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সলঙ্গা থানা পূজা উদযাপন  পরিষদের সভাপতি বাবু ফণি ভূষন পোদ্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ভবেশ চন্দ্র তালুকদারের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর,সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কে.এম মনোয়ারুল ইসলাম বিপুল,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সদস্য বাবু হীরক গুন,সাবেক সদস্য বাবু প্রাণ গোবিন্দ চৌধুরী,সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি  বাবু বিজয় দত্ত অলোক,যুগ্ম সাধারণ সম্পাদক বাবু স্বপন সান্যাল,বাবু দেবাশীষ দাস,সাংগঠনিক সম্পাদক বাবু সুবীর কুমার কর্মকার।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলঙ্গা থানা যুবলীগের যুগ্ম আহবায়ক রিয়াদুল ইসলাম ফরিদ,থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু,সলঙ্গা থানা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু মৃত্যুঞ্জয় কুমার দাম,সাধারণ সম্পাদক বাবু পল্লব কুমার দাস।

82


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর