শিরোনামঃ
কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার  সিরাজগঞ্জে মহান মে দিবস পালন উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া সিরাজগঞ্জে তৃষ্ণার্ত মানুষদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ শরবত বিতরণ করতে গিয়ে জামায়াত নেতা গ্রেপ্তার সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ আমবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জ সদর উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশে বাইসাইকেল হস্তান্তর করলেন এমপি হাবিবে মিল্লাত

কলমের বার্তা / ১২৯ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২

সিরাজগঞ্জ জেলা আনসার ও প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়, সিরাজগঞ্জ সদর উপজেলার আয়োজনে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  এতে আলোচনা সভা ও আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে  বাইসাইকেল হস্তান্তর ও পুরস্কার প্রদান করা হয়।

রোববার (১১ ডিসেম্বর)  বেলা সাড়ে ১১ টার দিকে জেলা আনসার ও প্রতিরক্ষা বাহিনীর কার্যালয় প্রাঙ্গণে উক্ত সমাবেশ অনুষ্ঠানের  প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,  সিরাজগঞ্জ -(২) সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।  তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যখন একের পর এক উন্নয়ন করে দেশে বিদেশে সুনাম অর্জন করছেন ঠিক তখন বিএনপি-জামাত স্বাধীনতা বিরোধীরা নানা ষড়যন্ত্র করছে। অপপ্রচার করছে। তারা এদেশের কখনও ভালো চায় না । তারা (বিএনপি -জামাত) আন্দোলনের নামে নৈরাজ্য ও সন্ত্রাসী করে পুলিশের উপর হামলা করছে। আন্দোলনের নামে  রাজপথ দখল করে জনদূর্ভোগ সৃষ্টি করতে চায়।  আবারও নাশকতা করে মানুষ পুড়িয়ে মারতে চায় সেটা আর করতে দেয়া হবে না। যে দলের নেতারা  আন্দোলন করতে ভয় পায়। তারা আবার কিভাবে ক্ষমতায় যাওয়ার দিবা স্বপ্ন দেখে। আগামী জাতীয় সংসদ নির্বাচন অংশ গ্রহণ করেন।
তিনি আরো বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনা ভাইরাসকে যে ভাবে প্রতিরোধ করেছেন তাদেশে -বিদেশে প্রশংসিত হয়েছেন। পৃথিবীর অনেক দেশ হিমসিম খেয়েছেন। এছাড়াও রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের কারণে যে সংকট সৃষ্টি হয় সে বিষয়টি ও তিনি বিচক্ষণতার মাধ্যমে তুলে ধরেন। তিনি আনসার ও ভিডিপি সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো সক্রিয় ভূমিকা ও দায়িত্ব পালন করবেন বলে আশা করছি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জেলা আনসার ও প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট মোঃ ফারুক আহম্মেদ  এবং অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, আনসার ও ভিডিপির সদর উপজেলার অবসরপ্রাপ্ত উপজেলা কর্মকর্তা গোলাম মওলা।স্বাগত বক্তব্যে রাখেন, সদর উপজেলা আনসার ও ভিডিপি’র ভারপ্রাপ্ত  কর্মকর্তা হোসনে আরা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন,  সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, পৌরআওয়ামীলীগের সভাপতি মোঃ হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আলামিন তালুকদার প্রমুখ। অনুষ্ঠানে সদর উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে দক্ষতার সহিত দায়িত্ব পালন ও ভালো কাজ করায় স্বীকৃতি স্বরুপ আনসার সদস্যকে বাইসাইকেল হস্তান্তর ও পুরস্কার বিতরণ করা হয়।

81


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর