শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ী থানা মহিলাদলের কমিটি ঘোষণা,  সভাপতি স্বর্ণা চাকলাদার,সম্পাদক সেলিনা জামান

কলমের বার্তা / ১৫৩৮ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

গাজীপুর মহানগরীর কোনাবাড়ী মেট্রো থানা মহিলাদের ৫৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। স্বর্ণা চাকলাদারকে সভাপতি সেলিনা জামানকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।
গাজীপুর মহানগর বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের সভাপতি মিসেস শিরিন চাকলাদার ও সাধারণ সম্পাদক খাদিজা আক্তার বীনা স্বাক্ষরিত প্যাডে এ কমিটির অনুমোদন দেন।
এছাড়াও কোনাবাড়ী মহিলাদলের অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি কোহিনূর আক্তার কনক,সহ-সভাপতি ফরিদা বেগম,মিনারা আজাদ,আয়েশা বেগম,খোরশেদা বেগম রেখা,সিনিয়র যুগ্ম সমদক শিউলী বেগম,যুগ্ম সমদক রাহিমা বেগম,কামরুন্নাহার জেসমিন,সুমি আক্তার, সহসাধারণ সম্পাদক রানী আক্তার, সাংগঠনিক সম্পাদক তাহমিনা আক্তার তামান্না, সহসাংগঠনিক সম্পাদক সুলতানা বিনতে জিয়া,আসমা আক্তার, দপ্তর সম্পাদক বিথী সালমান,প্রচার সম্পাদক সাবানা আক্তার, কোষাধ্যক্ষ রুম্পা পালোয়ান,অর্থ বিষয়ক সম্পাদক হালিমা,আইন বিষয়ক সম্পাদক মুক্তা বেগম,শিক্ষা বিষয়ক সম্পাদক জেসমিন আক্তার, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক রুমি আক্তার, মানবাধিকার বিষয়ক সম্পাদক মুন্নী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আয়েশা আক্তার, স্বাস্থ্য বিষয়ক
সম্পাদক সোনিয়া আক্তার,ধর্ম বিষয়ক সম্পাদক রাহেলা বেগম,পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক নিলুফা,সহ-পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক নিশিতা বিনতে জিয়া,ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক মীম খানম,সদস্য রাজিয়া খাতুন, রেখা আক্তার, হাফিজা বেগম, মোসা: জাহানারা,সেলিনা বেগম,ঋর্ণা আক্তার,রেশমি আক্তার, সেলিনা আক্তার, তাসলিমা আক্তার,ইতি আক্তার,মোসা:শিরিন আক্তার,মোসা: মাজেদা বেগম, হাসনা বেগম,সাজেদা বেগম,রুমি আক্তার, মৌসুমি বেগম,দুলালী আক্তার,আমেনা বেগম,মোসা: আয়না বেগম,সেতু আক্তার,মুক্তা বেগম,খাদিজা বেগম,কহিনুর বেগম,মংগলী রানী,হাসনা বেগম,ছফুরা।
নবগঠিত কোনাবাড়ী থানা মহিলাদলের সভাপতি স্বর্ণা চাকলাদার বলেন,এই প্রথম কোনাবাড়ী থানা
মহিলাদলের কমিটি হয়েছে। তিনি বলেন, তারুণ্যের প্রতীক দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে যে কোন  আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তত থাকবে কোনাবাড়ী থানা মহিলাদের নেতৃবৃন্দ। সবাইকে নিয়ে এক সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার কথাও জানান তিনি।
467


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর