শিরোনামঃ
অবশেষে কারা মুক্ত হলেন মাওলানা মামুনুল হক সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বেসিস নিয়ে আব্দুল আজিজের ভবিষ্যৎ পরিকল্পনা কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন

বেতাগী (বরগুনা প্রতিনিধি)

হ্যান্ডকাফসহ পুলিশের হাত থেকে পালানো আসামি গ্রেপ্তার

কলমের বার্তা / ২৪০ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

বরগুনার বেতাগীতে গ্রেফতারের পর বেতাগী থানার এসআই শহিদুল ইসলামের হাত থেকে পুলিশের হ্যান্ডকাপ সহ পালিয়েছে হাবিব বিশ্বাস (৬০) নামে চুরি মামলার আসামি।

সোমবার দুপুরে বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ এলাকায় ঘটনাটি ঘটে। এরপর ঘটানাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। আসামি পালিয়ে যাওয়ার ৩ ঘন্টা পর একই এলাকার একটি ধান ক্ষেত থেকে হ্যান্ডকাপ উদ্ধার করেছে পুলিশ।তবে এখনো গ্রেফতার হয়নি হ্যান্ডকাফ সহ পালিয়ে যাওয়া ওই আসামী।

বেতাগীতে পুলিশের হাত থেকে হ্যান্ডকাফসহ
পালিয়ে যাওয়া সেই হাবিব বিশ্বাসকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেল চারটায় পালিয়ে যাওয়া ২৪ঘন্টার মধ্যে জলিশার হাট বাজার থেকে এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে তাকে গ্রেপ্তার করা হয়। আসামি হাবিব বিশ্বাস বর্তমানে বেতাগী থানা হেফাজতে আছে।
বেতাগী থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, পালিয়ে যাওয়া আসামি হাবিব বিশ্বাস কে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আগামীকাল তাকে আদালতে সোপর্দ করা হবে।

64


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর