শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

উল্লাপাড়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র ৩৪ বস্তা চাউল উধাও

কলমের বার্তা / ৫৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৮ জুলাই, ২০২৩

সিরাজগঞ্জের উল্লাপাড়া সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালেকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চাউল আত্মসাতের অভিযোগ উঠেছে। ঈদুল আজহা উপলক্ষে সারা দেশের ন্যায় উপজেলার সদর ইউনিয়নে বরাদ্দ আসে ১৪৩০ জনের নামে ১৪.৩০ টন চাউল।

গত ২২জুন নির্ধারিত কার্ডের অনুকুলে বিতরন শেষে ৩৪বস্তা চাউল বেঁচে যাওয়ায় বিব্রতকর পরিস্থিতিতে পরে উপজেলা প্রশাসন। উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা ও ট্যাগ অফিসারের উপস্থিতিতে অতিরিক্ত চাউলগুলো ইউনিয়ংন পরিষদের গোডাউনে রেখে দেয়া হয়। পরবর্তীতে গত ২৭জুন পিআইও এবং ট্যাগ অফিসারের অনুমতি ব্যতিরেকে চেয়ারম্যান আব্দুস সালেক গোপনে ৩৪বস্তা চাউল বিক্রি করে দেয়। বিষয়টি জানাজানি হলে ইউনিয়নবাসীর মধ্যে তীব্র অসন্তোষ দেখা দেয়।

মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ চাউল আত্মসাতের ঘটনায় নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন উপকারভোগীরা।

এ বিষয়ে ট্যাগ অফিসার আব্দুল আওয়ালের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান, ভিজিএফ’র চাউল বিক্রির বিষয়ে আমি কিছু জানিনা।

এ বিষয়ে সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালেকের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বিষয়টাতে এড়িয়ে যায় এবং সামনা সামনি কথা বলবে বলে জানান।

এ বিষয়ে উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদকে বার বার ফোন দিলেও পাওয়া যায়নি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. উজ্জল হোসেন জানান, ভিজিএফ এর চাউল অবশ্যই তালিকাভুক্ত সাধারন মানুষের মধ্যে বিতরণ করার কথা। তবে জব্দ করা চাউল পিআইও কি উদ্দেশ্যে জব্দ করেছে বা কোথায় রেখেছেন এবং সে চাউল কি করা হয়েছে সেটা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

67


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর