• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

উৎসবমূখর পরিবেশে শার্শায় চেয়ারম্যানগণের দায়িত্বভার গ্রহণ

কলমের বার্তা / ১৯ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৫ জুন, ২০২৪

মনির হোসেন বেনাপোল প্রতিনিধিঃ- শত শত নেতা-কর্মীদের উপস্থিতিতে উৎসব মূখর পরিবেশে ২১মে দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী শার্শার চেয়ারম্যানগণের দায়িত্বভার গ্রহণ। এ উপলক্ষে শার্শা উপজেলা পরিষদ কমপ্লেক্স অডিটোরিয়ামে ৮৫,যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিনের তত্বাবধানে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার(১৫ জুন) সকাল ১১ টায় উক্ত দোয়া অনুষ্ঠানে বিজয়ী চেয়ারম্যান- সোহরাব হোসেন,ভাইস চেয়ারম্যান- আব্দুর রহিম সরদার,মহিলা ভাইস চেয়ারম্যান- শামীমা খাতুন সালমাকে ফুল দিয়ে বরণ করে নেন শার্শার সাংসদ শেখ আফিল উদ্দিন। এ সময় করতালি আর মুহুর্মুহু শ্লোগানে মেতে ওঠে নেতা-কর্মীরা।

অভিনন্দন এবং শুভেচ্ছা বক্তব্যে এমপি শেখ আফিল উদ্দিন বলেন-” দুই যুগেরও বেশী সময় ধরে শার্শায় রাজনীতি করছি,কখনই কারও হক নষ্ট করি নাই,সততার সাথে কাজ করে চলেছি। আজকে দলে নবাগত অনেকে আমার সাথে আছেন। তাঁদের সাথে রাখলেও দলের ত্যাগী কর্মীদের আমি ভুলি নাই।

যেখানেই সুযোগ হয়েছে তাদের নাম লিখে দিয়েছি। উপজেলা নির্বাচনে কেউ পাশ করেছে আবার কেউ ফেল করেছে। এই পাস-ফেল দুইটির অংশীদার আমি। কারণ পাশ -ফেল যাঁরা করেছেন,তারা আমারই দলের লোক, আমি সবাইকে নিয়ে রাজনীতি করবো।

পাস করে কেউ রাজ্য জয় করেছেন এমনটা ভাববেন না। ইব্রাহীম খলিল সহ যারা নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করে জিততে পারেননি,আমি সকলের প্রতি আহবান করি,আ.লীগ কারও একার দল নয়,এটি আপনার আমার সকলের,বিপদের দিনে আপনারা দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন,সবকিছু ভুলে দলকে সুসংহত করতে এগিয়ে আসুন”।

এমনি ভাবে তিনি নব-নির্বাচিত চেয়ারম্যানগণকে সততা এবং নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে সমাপণি বক্তব্য রাখেন-শার্শা উপজেলার নির্বাহী অফিসার ও অনুষ্ঠানটির সভাপতি-নয়ন কুমার রাজবংশী।

দোয়া শেষে চেয়ারম্যানগণ পরিষদ প্রাঙ্গণে নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে দায়িত্বভার গ্রহণে নব-নির্বাচিত চেয়ারম্যানগণকে নিয়ে যাওয়া হয় পরিষদ কার্যালয়ে।সেখানকার সভাকক্ষে তাদেরকে ফুলদিয়ে শুভেচ্ছা এবং বরণ করে নেন ইউএনও-নয়ন কুমার রাজবংশী। এরপর চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানদের দপ্তর হস্তান্তর করা হয়। এ সময় তাদেরকে সহযোগীতা করেন এমপি শেখ আফিল উদ্দিন নিজেই।

দায়িত্বভার গ্রহণের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেনাপোল পৌরসভার মেয়র- মোঃনাসির উদ্দিন,শার্শা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নুসরাত ইয়াসমিন,শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ মোহাম্মদ মনিরুজ্জামান,বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত,শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি- সালেহ আহমেদ মিন্টু,কোষাধ্যক্ষ- অহিদুজ্জামান অহিদ,বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি- এনামুল হক মুকুল।

বেনাপোল পৌর সভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর-জুলেখা খাতুন(১,২,৩ নং ওয়ার্ড)। মীম খাতুন(৪,৫,৬ নং ওয়ার্ড)।
কামরুন্নাহার আন্না(৭,৮,৯ নং ওয়ার্ড)-প্যানেল মেয়র(১)।

কাউন্সিলর-মোঃ সুলতান আহম্মেদ বাবু(১নং ওয়ার্ড)।
শরিফুল ইসলাম শরীফ(২নং ওয়ার্ড)-প্যানেল মেয়র(৩)।
মোঃ মিজানুর রহমান(৩নং ওয়ার্ড)।মোঃ শাহীন(৪নং ওয়ার্ড)।
আজিম উদ্দিন গাজী(৫ নং ওয়ার্ড)।মোঃ আসাদুর রহমান আসাদ(৬নং ওয়ার্ড)। নুপুর হাজী(৭নং ওয়ার্ড)-প্যানেল মেয়র(২) হাসানুর রহমান তাজিন(৮ নং ওয়ার্ড)।
মোঃকামাল হোসেন(৯নং ওয়ার্ড)।

 

20
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর