সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৬ পূর্বাহ্ন

এস এস সি ৯৮ ব্যাচের বন্ধুদের মিলন মেলা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ
  • সময় কাল : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ২৯৫ বার পড়া হয়েছে।
বন্ধু শব্দটা ছোট হলেও এর পরিধি এতটাই বিস্তৃত যে পরিমাপ করার কারো সাধ্য নাই। তারপরও ছোট পরিসরে বলতে গেলে বন্ধু মানেই আত্মার টান, ভালোবাসার বন্ধন, হৃদয়ে স্পর্শ, একে অন্যের ছায়া, বড় রকমের ভরসার জায়গা।
“হৃদয়ে ৯৮ বন্ধুত্বের বন্ধন” এই স্লোগানকে ধারণ করে গাজীপুরের কোনাবাড়ী এম এ কুদ্দুস উচ্চ বিদ্যালয় এর এস এস সি ৯৮ ব্যাচের বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২০ জানুয়ারি) সকালে কোনাবাড়ী মেঘের ছায়া পার্কে নানা আয়োজনের মধ্য দিয়ে দীর্ঘ ২৪ বছর পর ৯৮ ব্যাচের শিক্ষীর্থিরা একত্রিত হয়। উপস্থিত শিক্ষার্থীরা এসময় একে অপরের সাথে কুশল বিনিময় করেন।
দীর্ঘদিন যোগাযোগ না থাকায় অনুষ্ঠানে এসে আবেগে আপ্লূত হয়ে পড়েন। খোঁজ খবর নেন পুরনো বন্ধু এবং তাদের পরিবার পরিজনের। অনেকেই এসময় স্কুল জীবনের স্মৃতিচারণায় মেতে ওঠেন। অনেকে বহুদিন পর পুরোনো বন্ধুকে কাছে পেয়ে বুকে জড়িয়ে ধরেন। এভাবে অনুষ্ঠানস্থল মিলন মেলায় পরিণত হয়।
আয়োজক সংগঠনের পক্ষ থেকে জানানো হয় একটা বিশাল প্লাটফর্ম তৈরী করাই এর মূল উদ্দেশ্য। এখানে বছরে একটি দিনেই বসবে বন্ধুদের মিলন মেলা। এখানে শুধু বন্ধু রাই নয় থাকবে তাদের পরিবারের সদস্যরাও।
অনুষ্ঠানের শেষ দিকে ছিলো  মনোজ্ঞ সাংস্কৃতিক  অনুষ্ঠান। এছাড়াও মেয়েদের জন্য ছিলো সতিনের ছেলে কার কোলে মিউজিকের তালে তালে বালিশ নিক্ষেপ। ছেলেদের জন্য ছিলো অন্ধের হাড়ী ভাঙা। সব শেষে পুরস্কার বিতরণ, ও রেফেল ড্র অনুষ্ঠিত হয় ।
৯৮ ব্যাচের বন্ধু হাবিবুর রহমান বাদশা,মিজানুর রহমান, খোরশেদ আলমের সঞ্চালনায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কোনাবাড়ী থানা আ.লীগের সভাপতি আব্দুর রহমান মাষ্টার, গাজীপুর সিটি করপোরেশন এর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেলিম রহমান, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাসউদ্দিন খোকন,৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কাউসার আহম্মেদ প্রমুখ।
Print Friendly, PDF & Email
Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102