মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন

কাজিপুরে আওয়ামী লীগ নেতার উপর হামলা ঘটনায় এমপি জয়ের প্রতিশ্রুতি ও আহ্বান

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • সময় কাল : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ২৬৩ বার পড়া হয়েছে।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহীদ সারোয়ারের উপর হামলা ঘটনায় সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় আহতের পরিবারের প্রতি সমবেদনাসহ সুচিকিৎসা নিশ্চিত ও জড়িতদের শাস্তির আওতায় আনার প্রতিশ্রুতি জানিয়েছেন।

একই সাথে দলীয় নেতাকর্মীর প্রতি নির্দেশনা ও এলাকাবাসীর প্রতি আহ্বান জানিয়ে লিখেছেন, “সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন অবান্তর মন্তব্য বা উস্কানিমূলক বক্তব্যের মাধ্যমে কোন তৃতীয় পক্ষকে সুযোগ দিবেন না এবং প্রকৃত অপরাধীদের শাস্তি এড়ানোর সুযোগ করে দেবেন না”। গত ১৯ জানুয়ারি রাতে তাঁর হোয়াটসঅ্যাপ একাউন্টে এই আহ্বান জানান।

আহ্বান টি হুবহু তুলে ধরা হলোঃ সম্মানিত এলাকাবাসী এবং প্রিয় নেতা কর্মী বৃন্দ, গত কয়েকদিন পূর্বে কাজিপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক আমার প্রিয় ভাই শহীদ সারোয়ার কিছু দুষ্কৃতিকারী কর্তৃক আক্রান্ত হয়। ঘটনাটি জানার পরপরই আমি তাৎক্ষণিকভাবে প্রশাসনকে কঠোর পদক্ষেপ নেওয়ার নির্দেশ প্রদান করি এবং শহীদ সারোয়ারের ঢাকায় সর্বোচ্চ চিকিৎসা ব্যবস্থা গ্রহণ করি। এ রকম একটি ঘটনা কোনোভাবেই গ্রহণযোগ্য নয় এবং এর সাথে জড়িত সকলকে সাংগঠনিক এবং আইনগত ভাবে কঠোর শাস্তি প্রদান করা হবে।

আমি এরই মধ্যে প্রিয় গান্ধাইল বাসীকে এবং শহীদ সারোয়ারের পরিবারকে আমার প্রতিশ্রুতি প্রদান করেছি যে এরকম ন্যক্কারজনক ঘটনাকে আমরা কোন মতেই শাস্তির বাইরে রাখবো না। সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ এরইমধ্যে তদন্ত কমিটি গঠন এবং ব্যবস্থা গ্রহণ করেছে। কাজিপুর থানা আওয়ামী লীগ তদন্ত করছে এবং যথাসময়ে তদন্ত রিপোর্ট উপস্থাপন করবে।

অপরাধীদের শাস্তি নিশ্চিত করা হবে। এমতাবস্থায় আমার সকলের কাছে আহবান থাকবে অযাচিতভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন অবান্তর মন্তব্য বা উস্কানিমূলক বক্তব্যের মাধ্যমে কোন তৃতীয় পক্ষকে সুযোগ দিবেন না এবং প্রকৃত অপরাধীদের শাস্তি এড়ানোর সুযোগ করে দেবেন না।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102