আজিজুর রহমান মু্ন্না, সিরাজগঞ্জঃ

কাজিপুরে প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালন

কলমের বার্তা / ২৬৫ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ,১৪ দলের মূখপাত্র, সাবেক স্বরাষ্ট, ডাক তার টেলিযোগাযোগ,গণপূর্ত গৃহায়ণ ও স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ জুন) বেলা সাড়ে ১১ টায় কাজিপুর শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে এ উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাজিপুর উপজেলা আওয়মীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাস্টার।
প্রয়াত পিতার কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন, মরহুমের পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি ।
স্মৃতি চারণ করে আরো বক্তব্যে রাখেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, সাইদুল তালুকদার প্রমূখ।

দোয়া ও স্মরণ সভায় – মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। কাজিপুর থানা পুলিশ বাদ যোহর এক দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করে। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নাসিম স্মরণে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

133
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর