মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:১৫ অপরাহ্ন

কাজিপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • সময় কাল : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৫০ বার পড়া হয়েছে।

উপজেলা পর্যায়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা সভার আয়োজন করে কাজিপুর উপজেলা ইসলামী ফাউন্ডেশন।

শনিবার ১৮ জুন উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের সিরাজগঞ্জ -১ আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেন,
নবীজিকে কটুক্তিকারীকে আমরা ঘৃণা করি, সন্ত্রাস জঙ্গিবাদের জায়গা ইসলামে নাই। কাফেরদের মাঝে নবীজির জনপ্রিয়তা ছিলো আকাশচুম্বী, কারন তিনি সত্যবাদিতা এবং ন্যায় প্রতিষ্ঠার ক্ষেত্রে উদাহরণ ছিলেন। আমাদের কোরআন হাদিস আছে অন্যকারো থেকে জ্ঞান নেয়ার প্রয়োজন নেই। কোরআন হাদিসের আলোকে সমস্যার সমাধান করুন।
জঙ্গিবাদীরা ধর্মের আশ্রয় নিয়ে ধর্ম প্রেমীদের মাঝে বিভেদ সৃষ্টি করে। যার যার অবস্থান থেকে সতর্ক থাকতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূল করা হবে।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।
ইউএনও জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেফাজ উদ্দিন, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, কাজিপুর সদর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব, মাইজবাড়ী ইউপি চেয়ারম্যান শওকত হোসেন, শুভগাছা ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, তেকানি ইউপি চেয়ারম্যান হারুনর রশিদ, খাস রাজবাড়ী ইউপি চেয়ারম্যান, মনসুর নগর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজমোহরসহ ইসলামী ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ এবং মসজিদ ভিত্তিক কোরআন শিক্ষা কেন্দ্রের শিক্ষকগণ।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102