সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৭ পূর্বাহ্ন

কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা প্রদান

বুলবুল ইসলাম,কুুুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
  • সময় কাল : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১৪৪ বার পড়া হয়েছে।

কুড়িগ্রাম সদরে উদ্দীপনের উদ্যোগে উদ্দীপন সমন্বিত ক্যাম্প প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা, গবাদি প্রাণীর টিকা প্রদান ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারী) সদরের উদ্দীপন কাঁঠালবাড়ি শাখার পরিচালনায় কাঁঠালবাড়ি অফিস চত্বরে এই ক‍্যাম্পিং। সেই সঙ্গে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় কুড়িগ্রাম সদর উপজেলার বিভিন্ন এলাকার দরিদ্র জনগোষ্ঠির প্রায় ২ শতাধিক প্রবীণ ও প্রতিবন্ধী এবং গবাদি পশুকে ভ্যাকসিন প্রদান করা হয়।

অনুষ্ঠানে উদ্দীপন রংপুর জোনের জোনাল ব্যবস্থাপক আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উদ্দীপন প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক জাহিদুল ইসলাম।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উদ্দীপন কুড়িগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক জাহেদুল হক শামীম, চিলমারী অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক শাহাদাত হোসেন , উদ্দীপনের মেডিকেল অফিসার ডাঃ আদনান, উদ্দীপন সদর শাখার শাখা ব্যবস্থাপক আমরুল হক, কাঁঠালবাড়ি শাখার শাখা ব্যবস্থাপক সাজেদুল ইসলামসহ উদ্দীপন এর কর্মকর্তা ও কর্মচারীগণ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন-প্রোগ্রাম কো-অর্ডিনেটর আব্দুল আজিজ।

 

Print Friendly, PDF & Email
Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102