• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
শিরোনামঃ
এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ গাজীপুরে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু  গাজীপুরে ৩ ঘন্টার চেষ্টায় তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায় বেড়ায় তীব্র গরমে পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের সেবা প্রদান বারিতে সার্ক অঞ্চলে ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার টেকনোলজিস বিষয়ক সমাপনী কর্মশালা ছোনগাছা ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে

বুলবুল ইসলাম,কুুুড়িগ্রাম জেলা প্রতিনিধি:

কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা প্রদান

কলমের বার্তা / ২৩৯ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

কুড়িগ্রাম সদরে উদ্দীপনের উদ্যোগে উদ্দীপন সমন্বিত ক্যাম্প প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা, গবাদি প্রাণীর টিকা প্রদান ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারী) সদরের উদ্দীপন কাঁঠালবাড়ি শাখার পরিচালনায় কাঁঠালবাড়ি অফিস চত্বরে এই ক‍্যাম্পিং। সেই সঙ্গে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় কুড়িগ্রাম সদর উপজেলার বিভিন্ন এলাকার দরিদ্র জনগোষ্ঠির প্রায় ২ শতাধিক প্রবীণ ও প্রতিবন্ধী এবং গবাদি পশুকে ভ্যাকসিন প্রদান করা হয়।

অনুষ্ঠানে উদ্দীপন রংপুর জোনের জোনাল ব্যবস্থাপক আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উদ্দীপন প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক জাহিদুল ইসলাম।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উদ্দীপন কুড়িগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক জাহেদুল হক শামীম, চিলমারী অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক শাহাদাত হোসেন , উদ্দীপনের মেডিকেল অফিসার ডাঃ আদনান, উদ্দীপন সদর শাখার শাখা ব্যবস্থাপক আমরুল হক, কাঁঠালবাড়ি শাখার শাখা ব্যবস্থাপক সাজেদুল ইসলামসহ উদ্দীপন এর কর্মকর্তা ও কর্মচারীগণ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন-প্রোগ্রাম কো-অর্ডিনেটর আব্দুল আজিজ।

 

60


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর