শিরোনামঃ
অসহায় মানুষদের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত স্ত্রীকে পুড়িয়ে হত্যা,বেনাপোল থেকে স্বামী আটক বেতাগীতে সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করণে বিতর্ক ও রচনা প্রতিযোগিতা স্থাবর সম্পত্তি অর্জনে অনুমতি লাগবে বিদেশি সংস্থার বাণিজ্যে অবদান রাখায় সিআইপি কার্ড পেলেন ১৮৪ ব্যবসায়ী শাস্তির বিধান রেখে হচ্ছে স্বাস্থ্যসেবা ও সুরক্ষা আইন যমুনায় দৃশ্যমান হলো বঙ্গবন্ধু রেল সেতু রোহিঙ্গাদের সহায়তায় ৩০ মিলিয়ন ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র বছর শেষে আসছে রূপপুরের বিদ্যুৎ কলম্বো সিকিউরিটি কনক্লেভের সদস্য হচ্ছে বাংলাদেশ তিস্তার প্রকল্পে অর্থায়নে আগ্রহী ভারত ড. ওয়াজেদ মিয়া ছিলেন আণবিক গবেষণার পথিকৃৎ প্রধানমন্ত্রীকে মোদির আমন্ত্রণপত্র দিলেন ভারতের পররাষ্ট্র সচিব রাষ্ট্রায়ত্ত কোম্পানিগুলোকে শেয়ারবাজারে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর কোনো শক্তি আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না শার্শার অস্ত্র মামলায় রাজুর ১৭ বছরের জেল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীর মৃত্যু ! রায়গঞ্জে শিক্ষকের- দম্পতির  বাসার গ্রীল কেটে ৯ লাখ টাকার মালামাল লুট   সিরাজগঞ্জে জামিন পেলেন ৬ প্রিজাইডিং কর্মকর্তা   শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুষ্টিয়া (দৌলতপুর) প্রতিনিধি :

কুষ্টিয়া জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ অধ্যক্ষ ছাদিকুজ্জামানকে নানা মহলের ফুলের শুভেচ্ছা

কলমের বার্তা / ১৯৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষ্যে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার দৌলতপুর মডেল কলেজ-এর অধ্যক্ষ ছাদিকুজ্জামান খাঁন সুমন কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় শিক্ষক ও কর্মচারী অভিবাবকবৃন্দের উদ্যোগে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ফুলেল শুভেচ্ছা অনুষ্ঠান শেষে অধ্যক্ষ ছাদিকুজ্জামান খাঁন সুমন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে আগে সোনার মানুষ গড়তে হবে। আর কলেজ হচ্ছে সেই সোনার মানুষ গড়ার পাঠশালা। শিক্ষক হচ্ছে সোনার মানুষ গড়ার নিপুন কারিগর। শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষক ও অভিভাবকের ভূমিকাও অত্যন্ত গুরুত্বপূর্ণ। আচার-আচরণ ও মানবিক মূল্যবোধ সৃষ্টির মাধ্যমে শিক্ষার্থীদের প্রকৃত মানুষ হতে হবে। মেধাবীরা শুধু পরিবারের সম্পদ নয়, দেশ ও সমাজের সম্পদ। তরুণেরাই সমাজবদলের কারিগর।

তিনি আরো বলেন শিক্ষার অন্যতম উদ্দেশ্য হচ্ছে আত্মার উৎকর্ষ সাধন। আমি কামনা করছি আজকের এ মেধাবী ছাত্র-ছাত্রীরা আলোকিত, উৎকর্ষিত মানুষ হয়ে একটি দরদী, কল্যাণমুখী স্বনির্ভর জাতি গঠনে ভূমিকা পালন করবে। তিনি সকলকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান।

102


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর