মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:১৬ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ অধ্যক্ষ ছাদিকুজ্জামানকে নানা মহলের ফুলের শুভেচ্ছা

কুষ্টিয়া (দৌলতপুর) প্রতিনিধি :
  • সময় কাল : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষ্যে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার দৌলতপুর মডেল কলেজ-এর অধ্যক্ষ ছাদিকুজ্জামান খাঁন সুমন কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় শিক্ষক ও কর্মচারী অভিবাবকবৃন্দের উদ্যোগে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ফুলেল শুভেচ্ছা অনুষ্ঠান শেষে অধ্যক্ষ ছাদিকুজ্জামান খাঁন সুমন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে আগে সোনার মানুষ গড়তে হবে। আর কলেজ হচ্ছে সেই সোনার মানুষ গড়ার পাঠশালা। শিক্ষক হচ্ছে সোনার মানুষ গড়ার নিপুন কারিগর। শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষক ও অভিভাবকের ভূমিকাও অত্যন্ত গুরুত্বপূর্ণ। আচার-আচরণ ও মানবিক মূল্যবোধ সৃষ্টির মাধ্যমে শিক্ষার্থীদের প্রকৃত মানুষ হতে হবে। মেধাবীরা শুধু পরিবারের সম্পদ নয়, দেশ ও সমাজের সম্পদ। তরুণেরাই সমাজবদলের কারিগর।

তিনি আরো বলেন শিক্ষার অন্যতম উদ্দেশ্য হচ্ছে আত্মার উৎকর্ষ সাধন। আমি কামনা করছি আজকের এ মেধাবী ছাত্র-ছাত্রীরা আলোকিত, উৎকর্ষিত মানুষ হয়ে একটি দরদী, কল্যাণমুখী স্বনির্ভর জাতি গঠনে ভূমিকা পালন করবে। তিনি সকলকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102