• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ীতে ফেনসিডিলসহ আটক-৪

কলমের বার্তা / ৩৩৬ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

গাজীপুর সিটি করপোরেশন এর কোনাবাড়ীতে ফেনসিডিলসহ চারজনকে আটক করেছে র‍্যাব-১
এর সদস্যরা। শুক্রবার রাত ৩ টা সময় কোনাবাড়ী থানাধীন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো- বুলু মিয়া (৩২),শরিফুল ইসলাম (৩৪),শাহাবুল ইসলাম কবীর এবং বকুল মিয়া (২৮)।
র‍্যাব- ১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) নোমান আহমদ জানান,গোপন সংবাদের মাত্র জানতে পারেন রংপুর থেকে মোটরসাইকেল যোগে ফেন্সিডিলের একটি বড় চালান গাজীপুর নিয়ে আসতেছে। উক্ত খবরে র‌্যাব সদস্যরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী থানার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একতা সুপার মার্কেটের মামা ভাগিনা হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল এনে গাজীপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে। উদ্ধারকৃত ফেন্সিডিল, মোটরসাইকেল ও আটককৃতদের কোনাবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।
275


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর