নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ী বাসী স্বেচ্ছাসেবী সংগঠনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত

কলমের বার্তা / ২১৪ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২২ মে, ২০২২

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ীতে জনপ্রিয় সেচ্ছাসেবী ফেসবুক গ্রুপ ‘কোনাবাড়ি বাসী’। এক ঝাঁক উদ্যেমী তরুণ তরুণীদের সমন্বয়ে গড়ে উঠে সেচ্ছাসেবী সংগঠন।
একটি ফেইসবুক গ্রুপের মাধ্যমে যাত্রা শুরু করলেও সামাজ সেবায় নিয়োজিত রেখেছে নিজেদেরকে । ইতি মধ্যে তারা রোগীকে রক্তদান করে সুস্থ করতে অবদান রেখেছে । এছাড়াও সংগঠনে রয়েছে সকল গ্রুপের রক্ত। রোগীদের চাহিদা অনুযায়ী সংগঠন পক্ষ থেকে আশ – পাশের যেকোন হাসপাতালে গিয়ে কোনাবাড়ী বাসী সংগঠনের সদস্যরা রক্ত দিয়ে আসে সম্পূর্ণ বিনামূল্যে ।ইতি মধ্যে ফ্রী – ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করা হয়েছে ।

রবিবার সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি। কোনাবাড়ী বাসী সংগঠনের প্রতিষ্ঠাতা সায়েম বলেন ,রক্তের অভাবে কোন মায়ের বুক যেন খালি না হয় । সে চিন্তা দ্বারা থেকেই তরুনদের সহযোগীতায় এই সংগঠন গড়ে তোলা হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশন এর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেলিম রহমান,  সাকিবসহ (প্রতিষ্ঠাতা), সুজন (আহ্বায়ক) , শিলা, জাহিদ, বিনয়, বাধন, শুভ, শান্ত, শিউলি, পায়েল এরা’সহ আরো অনেক তরুনের স্বেচ্ছাসেবী কার্যক্রমে সকল শিক্ষা প্রতিষ্ঠান নেতৃবৃন্দ’সহ ।
কোনাবাড়ীসহ গাজীপুরের সর্বস্তরের জনগনের মাঝে সাড়া জাগিয়েছে এই গ্রুপটি।

114
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর