শিরোনামঃ
গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

গাজীপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ২ লাখ ৩০ হাজার টাকা জরিমানা 

কলমের বার্তা / ৬৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

গাজীপুর সিটি করপোরেশন এর কোনাবাড়ী থানা সংলগ্ন  এলাকায়  অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে  ভ্রাম্যমান আদালত ।
বুধবার (১৯ জুলাই) সকাল থেকে বিকেল ৪ টা পর্যন্ত গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী  ম্যাজিস্ট্রেট ইশতিয়াক মজনুন ইশতি  এর নেতৃত্বেএই অভিযান পরিচালনা করা হয়।
এসময়  অবৈধ গ্যাস ব্যবহারের দায়ে পাঁচজনকে
২ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে ১১ টি বহুতল ভবনের ২২০ টি চুলার সংযোগ বিচ্ছিন্ন করা হয়। জব্দ করা হয় অবৈধ রাইজার, পাইপসহ বিভিন্ন মালামাল।
তিতাসগ্যাস ট্র্যান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির বিপণন শাখার পোকৌশলী মোহাম্মদ মোস্তফা মাহমুদ জানান,যারা অবৈধ ভাবে গ্যাস সংযোগ গ্রহণ করেছেন এবং যারা এলাকার সাধারণ মানুষকে গ্যাসের প্রলোভন দেখিয়ে অনাকাঙ্ক্ষিত গ্যাস দূর্ঘটনার দিকে ঠেলে দিয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এখন থেকে গাজীপুর জেলা প্রশাসনের সহয়তায় মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান অভিযান অব্যাহত থাকবে।
এসময় আরো  উপস্থিত ছিলেন- তিতাসগ্যাস ট্র্যান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির বিপণন চন্দ্রা শাখার উপব্যবস্থাপক প্রকৌশলী রায়হান কবির, সহকারী প্রকৌশলী মোঃ মাসুদ বিন ইউসুফ ,উপসহকারী প্রকৌশলী মো.নূর নবী,সহকারী ব্যাবস্থাপক সাইজুল ইসলাম, সহকারী কর্মকর্তা রাজস্ব সফিকুল আলম,ও মিজানুর রহমানস অন্যান্য  কর্মকর্তা-কর্মচারবৃন্দ  উপস্থিত ছিলেন ।
এছাড়াও উক্ত অভিযানে গাজীপুর মেট্রোপলিটন
পুলিশের সদস্য ও ব্যাটিলিয়ন আনসার সদস্যরা সহয়তা করেন।
74


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর