শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

কবির হাসান,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

গোমস্তাপুরে ভিটামিন এ ক্যাম্পেইন সভা অনুষ্ঠিত

কলমের বার্তা / ৮৬ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০ শে ফেব্রুয়ারী ২০২৩ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক অবহিতকরন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এই উপলক্ষে রবিবার (১৯ ফেব্রুয়ারি) ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গোমস্তাপুর চাঁপাইনবাবগঞ্জ এর আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকতা ডা. আব্দুল হামিদ, ডাঃ ইসমাইল হোসেন,ডাঃফিরোজ আলিসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারি কর্মকর্তাগণ। সভায় জানানো হয়,উপজেলায় মোট ১৯৪ টি কেন্দ্রে মোট ৩৬ হাজার ৫৯ জনকে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

এর মধ্যে ৬-১১ মাস বয়সী ৪ হাজার ২৮৬ জন শিশুকে একটি নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী ৩১ হাজার ৭৭৩ জন শিশুকে একটি লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

74


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর