শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

চাটমোহরে ’কুটুমবাড়ি’ রেস্টুরেন্টে আগুন, ১৫ লাখ টাকার ক্ষয় ক্ষতি

কলমের বার্তা / ২৮০ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

পাবনার চাটমোহর-হান্ডিয়াল সড়কের পাশে নিমাইচড়ার ইউনিয়নের বওশা এলাকায় অবস্থিত কুটুম বাড়ি রেস্টুরেন্টে আগুন লাগার ঘটনা ঘটেছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এই অগ্নিকান্ডের ঘটনায় সব কিছু পুড়ে অন্তত ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে রেস্টুরেন্ট মালিক দাবী করেছেন।

রেস্টুরেন্টের কর্মচারী রফিকুল ইসলাম জানান, গ্যাসের চুলা থেকে আগুনের সুত্রপাত হলে মুহুর্তের মধ্যে তা ছড়িয়ে পরে। অগ্নিকান্ডে আধুনিক সাজে সজ্জিত রেস্টুরেন্টের মূল ঘর, ৭টি ফ্রিজ, জেনারেটর, পিজা ও কফি তৈরীর মেশিন, গ্যাসের চুলা, আসবাবপত্র, বাসনকোসনসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। এলাকাবাসী স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দিলে দমকল বাহিনীর কর্মীরা সেখানে পৌছে প্রায় ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এতে অন্তত ১৫ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরজাহান মুক্তি জানান, বিষয়টি আমি শুনেছি। রেস্টুরেন্টটি বছর দুয়েক আগে নির্মিত হয়। এতে মালিকের অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

81


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর