• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে

মোঃ আব্দুল আজিজ,স্টাফ রিপোর্টার:

চালককে অজ্ঞান করে অটোবাইক চুরি, এলাকাবাসীর ধাওয়ায় দুজন আটক

কলমের বার্তা / ১৯৮ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৩০ মে, ২০২২

পাবনার ভাঙ্গুড়ায় চালককে অজ্ঞান করে অটোবাইক চুরি করে পালানোর সময় দুই চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ সময় আরও তিন চোর পালিয়ে যায়। রোববার রাতে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম এলাকা থেকে তাদেরকে আটক করে এলাকাবাসী। আটক সবুজ শেখ (৩০) নড়াইল জেলার লোহাগড়া থানার রাহুরিয়া গ্রামের সুলতান শেখের ছেলে ও সাদ্দাম ফকির (২৫) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার জমিরতা কলেজপাড়ার সাদাল ফকিরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাদ্দাম ফকির ও সবুজ শেখ সহ ৫ জন যুবক রোববার সন্ধ্যায় জেলার ফরিদপুর উপজেলার হাদল গ্রাম থেকে আলামিন নামে এক যুবকের অটোবাইক রিজার্ভ করে ভাঙ্গুড়া উপজেলার ভেড়ামারা বাজারের দিকে রওনা দেয়। আলামিন পারভাঙ্গুড়া ইউনিয়নের চরপাড়া গ্রামের বাসিন্দা। একপর্যায়ে অটোবাইক হাটগ্রাম বাজারে পৌঁছালে যাত্রীবেশে যুবকরা ম্যাংগো জুস কিনে চেতনানাশক ওষুধ মিশিয়ে আলামিনকে খাওয়ায়। বাজার থেকে দুই কিলোমিটার উত্তরে হাটগ্রাম সোনালী সৈকত পৌঁছালে আলামিন অসুস্থ হয়ে পড়ে। তখন তারা আলামিনকে অটোবাইক থেকে রাস্তার পাশে ফেলে দিয়ে অটোবাইক নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় বিষয়টি এলাকাবাসীর নজরে পড়লে ধাওয়া করে দুজনকে আটক করে এবং অন্য তিনজন পালিয়ে যায়।

এরপর তাদেরকে পিটুনি দিয়ে ইউনিয়ন পরিষদে খবর দেয়া হয়। তখন গ্রাম পুলিশ এসে তাদেরকে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে আটক ব্যক্তিদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। রাতে এ ঘটনায় আলামিনের পিতা ফজর আলী ভাঙ্গুড়া থানায় একটি মামলা দায়ের করেন।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক আলামিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বর্তমানে শঙ্কামুক্ত। পুলিশ অটোবাইক উদ্ধার করেছে। এছাড়া আটক দুই ব্যক্তির কাছে চেতনানাশক ওষুধ পাওয়া যায়। দুজনকে আদালতে পাঠিয়ে অন্যদেরকে আটকের চেষ্টা চলছে।

93


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর